,

পাংশা থানার ওসি আবু শামা হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি

News

পাংশা প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু শামা মোঃ ইকবাল হায়াত হৃদরোগে আক্রান্ত হয়েছেন। বুকে তীব্র ব্যাথাজনিত কারণে তিনি গুরুতর অসুস্থ্য। গতকাল মঙ্গলবার বিকালে গুরুতর অসুস্থ্য অবস্থায় তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতাল থেকে ইউনাইটেড এয়ার এ্যাম্বুলেন্স যোগে তাকে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, গত সোমবার দুপুর আড়াইটার দিকে পাংশা থানায় কর্মরত অবস্থায় বুকে তীব্র ব্যাথা অনুভব হলে তাৎক্ষনিক ভাবে ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াতকে পাংশা শহরের মদিনা ক্লিনিকে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে রেফার করেন। ওই দিনই ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াতকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ গতকাল মঙ্গলবার বিকেলে ইউনাইটেড এয়ার এ্যাম্বুলেন্স যোগে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতাল থেকে তাকে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াতের অসুস্থ্যতার খবর পেয়ে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য মেঃ জিল্লুল হাকিম তার চিকিৎসার খোঁজ খবর নেন। এছাড়া ডিডিসি’র কলিমহর প্রকল্পের কর্মকর্তা ও পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দে, পাংশা প্রেসক্লাবের সভাপতি ও পাংশা নিউজ ২৪ ডটকম’র সম্পাদক মোঃ মোক্তার হোসেন, বাহাদুরপুর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ড.কাজী মোতাহার হোসেন ফাউন্ডেশনের সদস্য মাসুদ রানা বাদশা, স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. নাদের হোসেন বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল মিয়া ও ফরিদপুর জর্জ কোর্টের এপিপি এডঃ সুচিত্রা শিকদারসহ পাংশা ও বালিয়াকান্দির বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ গতকাল মঙ্গলবার সকালে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তাকে দেখতে যান। তারা ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াতের চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার আশু রোগমুক্তি কামনা করেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর