,

রাজবাড়ীর সর্বোচ্চ করদাতা হিসেবে জাতীয় সম্মাননা পেলেন এমপি জিল্লুল হাকিম ও ব্যবসায়ী উত্তম কুন্ডু

মোক্তার হোসেন : জাতীয় আয়কর দিবস-২০১৫ উপলক্ষে ঢাকায় আয়োজিত অনুষ্ঠানে ২০১৪-২০১৫ কর বছরে রাজবাড়ী জেলার দীর্ঘ মেয়াদী সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মাননা সনদ, ক্রেস্ট এবং ট্যাক্স কার্ড পেয়েছেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং পাংশা উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী রোটারীয়ান উত্তম কুমার কুন্ডু।

রাজধানীর সোনারগাঁও হোটেলে গতকাল ১৫ই সেপ্টেম্বর জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক জাতীয় আয়কর দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত তাদের হাতে সম্মাননা সনদ, ক্রেস্ট এবং ট্যাক্স কার্ড তুলে দেন।

অনুষ্ঠানে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এমান্নান, এফবিসিসিআই’র সভাপতি আব্দুল মাতলুব আহমাদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোঃ নজিবুর রহমান উপস্থিত ছিলেন।
এদিকে জাতীয়ভাবে জেলার সর্বোচ্চ করদাতার সম্মাননায় ভূষিত হওয়ায় রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও পাংশার বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডুকে অভিনন্দন জানিয়েছেন দৈনিক মাতৃকন্ঠ, পাংশা প্রেসক্লাব, পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এবং মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ীক ও বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ।

উল্লেখ্য, জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু পরপর ৫বার জাতীয়ভাবে সম্মাননা পদক পেলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর