,

রাজবাড়ীতে শীর্ষ মাদক সম্রাট ওসমান বিদেশী রিভলবরসহ গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ও ইয়াবা গডফাদার ওসমান কাজী (২৫)কে একটি বিদেশী রিভলবর, ২ রাউন্ড গুলি ও ৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের জামাই পাগলের মাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ওসমান গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া উম্বার কাজীর পাড়া গ্রামের উম্বার কাজীর ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিফিং-এ পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম সাংবাদিকদের সামনে ওসমান কাজীকে হাজির করেন।

প্রেস বিফ্রিং-এ পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, বাংলাদেশ পুলিশ হেড কোয়াটার্সের রিপোর্ট অনুযায়ী ওসমান কাজী রাজবাড়ীর শীর্ষ ইয়াবা গডফাদার। সে ইয়াবা সিন্ডিকেটের রাজবাড়ীর হেড। গোয়ালন্দে সিংহ ভাগ মাদক ব্যবসা সে একা নিয়ন্ত্রন করতো। অনেক আগে থেকেই তাকে খোঁজা হচ্ছিল। কিন্তু বার বার স্থান পরিবর্তন করায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত রাজবাড়ী গড়ার যে অঙ্গীকার আমরা করেছিলাম তার মধ্যে ওসমান কাজীর গ্রেফতার অন্যতম সাফল্য। তার বিরুদ্ধে গোয়ালন্দ থানায় মাদক আইনে অনেকগুলো মামলা রয়েছে।

পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম জানান, এ সফল অভিযানে অংশ গ্রহণ করে ডিবি’র এসআই নিজাম উদ্দিন, এসআই কামাল হোসেন ভূইয়া, এএসআই হাসানুজ্জামান হাসানসহ ৩জন কনষ্টেবল।

এ সময় বর্তমান ডিবি’র কার্যক্রম সম্পর্কেও প্রশংসা করেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর