,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

গোয়ালন্দে পানিতে ডুবে শিশুর মৃত্যু

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে পানিতে ডুবে সোহান মোল্লা (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ই সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে বাড়ীর পাশের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার পিতার নাম মোতালেব মোল্লা।

জানাগেছে, মঙ্গলবার বিকেলে শিশুটি প্রতিদিনে মত বাইরে খেলতে যায়। সন্ধ্যা ঘনিয়ে এলেও সে ঘড়ে না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে।পরে রাত ১২টার দিকে বাড়ীর পাশের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে খেলতে খেলতে পানিতে পড়ে গেলে সাঁতার না জানায় শিশুটির মৃত্যু হয়েছে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর