পরিবহন থেকে ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার : সুপারভাইজার গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ ,২২ সেপ্টেম্বর, ২০১৫ | আপডেট: ৫:০৬ অপরাহ্ণ ,২২ সেপ্টেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় সৌদিয়া পরিবহনের শীতাতাপনিয়ন্ত্রিত একটি কোঁচে তল্লাশী চালিয়ে ৪ হাজার পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ইয়াবা পাঁচারের সাথে জড়িত থাকায় পরিবহনের সুপারভাইজার আরিফুল ইসলাম (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকা থেকে এ ইয়াবা উদ্ধার ও সুপারভাইজারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুপারভাইজার আরিফুল ঝালকাঠি সদর উপজেলার নবগ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ এসএম শাহজালাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল ৮টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বেনাপোলগামী সৌদিয়া পরিবহনের শীতাতাপনিয়ন্ত্রিত একটি কোঁচে তল্লাশী চালায় পুলিশ। এসময় পরিবহনের সামনের ফিউজ বক্সের ভেতর থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৪ হাজার পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ইয়াবা পাঁচারের সাথে জড়িত থাকায় পরিবহনের সুপারভাইজার আরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়। এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে আরিফুলের সহযোগী আবুল হোসেন কৌশলে (৩৫) পালিয়ে যায়। পলাতক আবুল হোসেন যশোরের বেনাপোল পোর্ট থানার দীঘিরপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

তিনি আরো জানান, রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর নির্দেশে অস্ত্র উদ্ধার , মাদক উদ্ধার ও সন্ত্রাসী-চরমপন্থী দমনে পুলিশ তৎপরভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গতকাল ৪ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ আরিফকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরিফুল দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম-বেনাপোল রুটে চলাচলকারী সৌদিয়া পরিবহনের শীতাতপনিয়ন্ত্রিত বাসের সুপারভাইজারীর আড়ালে বিভিন্ন মাদকদ্রব্য পাঁচারের কাজ করে আসছিল।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 


এই নিউজটি 625 বার পড়া হয়েছে

Comments

comments