কালুখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ : নিহত ১

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ ,২৮ সেপ্টেম্বর, ২০১৫ | আপডেট: ১১:০৬ অপরাহ্ণ ,২৮ সেপ্টেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালীতে মেহেদী গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আব্দুল জব্বার মোল্লা (৪৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো ৪ জন। আহতদেরকে রাজবাড়ী সদর হাসপাতাল ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গত ২৭ সেপ্টেম্বর দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার দেওলিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আব্দুল জব্বার মোল্লা কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের মৃত সাকেন মোল্লার ছেলে। আহতরা হলেন- নিহত আব্দুল জব্বারের মা হামিদা বেগম (৭০), ছোট ভাই জলিল মোল্লা (৪৪), জলিল মোল্লার ছেলে হাবিব মোল্লা (২০), মেয়ে আশা খাতুন (১৯) ও মোকছেদ মোল্লার ছেলে মুশা মোল্লা (৪৭)।

জানাগেছে, গত ২৬ সেপ্টেম্বর জব্বার মোল্লার ছোট ভাই জলিল মোল্লার মেহেদী গাছ থেকে প্রতিবেশী খোরশেদ মোল্লার নাতি হৃদয় কয়েকটি ডাল কেটে নিয়ে যায়। এ বিষয়ে হৃদয়ের নানা খোরশেদ মোল্লার কাছে জলিল মোল্লা বিচার দিলে খোরশেদ মোল্লা বিচার না করে ক্ষিপ্ত হয়ে ২৭ সেপ্টেম্বর রাতে পরিবারের লোকজন নিয়ে দেশীয় ধারালো অস্ত্রসহ জলিল মোল্লার পরিবারের উপর হামলা চালায়। এসময় জলিল মোল্লাও আত্মরক্ষার্থে তার পরিবারের লোকজন নিয়ে হামলার প্রতিবাদ করার জন্য বের হয়। এতে দু’পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে জলিল মোল্লার বড় ভাই আব্দুল জব্বার মোল্লার ঘাড়ে কোপ লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হন আরো ৫ জন। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। DSC01338

এ বিষয়ে কালুখালী থানার অফিসার ইনচার্জ নূরে আলম ফকির জানান, খবর পেয়ে আমি নিজেই ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই এবং রাতেই মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠাই। এছাড়াও এসময় ঘটনার সঙ্গে জড়িত থাকা চারজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
আটককৃতরা হলেন- একই গ্রামের আকরাম উদ্দীন মোল্লার ছেলে খোরশেদ মোল্লা (৫৬), ছেলে আরজু মোল্লা (৩০), মেয়ে রোজিনা বেগম (২৩), রোজিনার স্বামী বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের কেসমত বিশ্বাসের ছেলে এরশাদ বিশ্বাস (৩২)।

এ ঘটনায় নিহত জব্বার মোল্লার ছেলে নাজমুল মোল্লা বাদী হয়ে কালুখালী থানায় একটি মামলা দায়ের করেছে।

 


এই নিউজটি 1337 বার পড়া হয়েছে

Comments

comments