রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে সদর থানার ওসি’র মতবিনিময়

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ ,১ অক্টোবর, ২০১৫ | আপডেট: ১২:০৫ অপরাহ্ণ ,১ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সদর থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ আওলাদ হোসেন পিপিএম।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নিজ কার্যালয়ে এ মতবিনিময় করেন তিনি।

মতবিনিময়কালে অফিসার ইনচার্জ শাহ্ মোঃ আওলাদ হোসেন বলেন, আইন শৃঙ্খলা ঠিক থাকলে রাষ্ট্র এগিয়ে যাবে। আমি গর্ববোধ করি অনেকগুলো পথ পেরিয়ে আমি রাষ্ট্রের একজন কর্মকর্তা হয়েছি। এটা সম্ভব হয়েছে দেশ স্বাধীন হয়েছিল বলেই। আজকের পুলিশ হচ্ছে গণমুখী। আজকের পুলিশ হচ্ছে জনবান্ধব। আজকের পুলিশ হচ্ছে আধুনিক। এই প্রক্ষাপটে মিডিয়াও অনেক এগিয়ে গেছে। অতীতে দুই একটা পত্রিকার দিকে তাকিয়ে থাকতে হতো। এখন অনেক জাতীয় দৈনিক বাজারে আছে। অনেক ইলেক্টনিক মিডিয়াও বাংলাদেশে এখন জয়জয়কার। সবাই এখন প্রতিযোগীতায় নেমেছে। কে কার আগে সংবাদ প্রেরন করবে।

তিনি বলেন, আমি একজন সংবাদপ্রেমী মানুষ। দীর্ঘ ১২ বছর আমি সাংবাদিকতা করেছি। রাষ্ট্র যখন ক্ষতিগ্রস্ত হয়। তখন সঠিক তথ্য তুলে ধরে রাষ্ট্রকে বিপদমুক্ত করাই হচ্ছে প্রকৃত সাংবাদিকদের কাজ। তাই আপনারা প্রকৃত তথ্য যাচাই বাছাই করেই সংবাদ প্রেরন করবেন। পুলিশ ও সাংবাদিকদের উদ্দেশ্যে এবং কাজ একই। ইভটিজিং, মাদক, বাল্য বিবাহ সামাজিক ব্যাধী। এই ব্যাধী দুর করতে হবে। আমরা সবাই মিলে মিশে কাজ করতে চাই। আমরাও আপনাদের সহযোগীতা করবো। আপনারাও আমাদের সহযোগীতা করবেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, সাধারন সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি এম. দেলোয়ার হোসেন, যুগান্তরের জেলা প্রতিনিধি আবু মুসা বিশ্বাস, আরটিভির জেলা প্রতিনিধি এম.মনিরুজ্জামান, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বক্তব্য রাখেন।

এসময় যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি মতিউর রহমান, প্রবীণ সাংবাদিক সিরাজুল আলম ভূইয়া, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি মোঃ ইউসুফ মিয়া, সাধারন সম্পাদক ও দৈনিক জনতা পত্রিকার প্রতিনিধি মোঃ শিহাবুর রহমান, দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, দৈনিক একুশের কণ্ঠ পত্রিকার প্রতিনিধি খোন্দকার রবিউল ইসলাম, সাপ্তাহিক সাহসী সময় পত্রিকার স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম, রাজবাড়ী নিউজ ২৪.কম এর বার্তা সম্পাদক ও দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি মোঃ আশিকুর রহমান,দৈনিক সন্ধ্যাবানী পত্রিকার প্রতিনিধি শেখ রনজু আহম্মেদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ী নিউজ ২৪.কম/ আশিক


এই নিউজটি 499 বার পড়া হয়েছে

Comments

comments