কল্যাণপুরে কমিউনিটি পুলিশ সদস্যের ছেলেকে কুপিয়ে জখম

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ ,১ অক্টোবর, ২০১৫ | আপডেট: ৫:৪৮ অপরাহ্ণ ,১ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুরে কমিউনিটি পুলিশিং-এর সভায় সন্ত্রাস ও মাদক বিরোধী বক্তব্য দেয়ায় পিতাকে না পেয়ে পুত্রকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে কল্যাণপুর বিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ কাউছার খান (১৮) নামের এক আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত কাউছার কল্যাণপুর গ্রামের কাশেম খানের ছেলে।

মামলার অপর আসামী হলো, কাশেম খানের ছেলে ফয়সাল খান (১৮), একই গ্রামের হাসেম খানের ছেলে শাহিন খান (২০), মান্নান পাটোয়ারীর ছেলে ইদ্রিস পাটোয়ারী (২০), ইউসুফ গাজীর ছেলে হানিফ গাজী (২৩), রশিদের ছেলে হাসান (২০), জনি (১৮) ও হারুনের ছেলে সুমন (১৯)।
মামলার বাদী কল্যাণপুর গ্রামের সিদ্দিক ব্যাপারী জানান, তিনি কমিউনিটি পুলিশের একজন সদস্য। উল্লেখিতরা বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ডের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলা রয়েছে। এলাকায় তারা মাদক ব্যবসার সাথে জড়িত। গত ২৭সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে কল্যাণপুর বাজারে কমিউনিটি পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় তিনি উল্লেখিতদের কর্মকান্ডের প্রতিবাদ করে বক্তব্য প্রদান করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে জীবননাশের হুমকি দেয়। ২৯সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে তার ছেলে শাহিন তার বন্ধুদের সাথে বাড়ী থেকে কল্যাণপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়। শাহিন কল্যাণপুর বিলপাড়া দুলালের বাড়ীর সামনের রাস্তায় পৌছালে উল্লেখিতরা তাকে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে তার গলা থেকে এক ভরি ওজনের স্বর্নের চেইন ও পকেট থেকে ২০ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় শাহিনের বন্ধুরা এগিয়ে এলে তাদেরকেও মারপিট করা হয়। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে উল্লেখিতরা পালিয়ে যায়। পরে আহত শাহিনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত শাহিনের পিতা সিদ্দিক ব্যাপারী বাদী হয়ে উল্লেখিতদের আসামী করে গত ৩০ সেপ্টেম্বর রাজবাড়ী সদর থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯দঃবিঃ ধারায় মামলা করে। এর আগে গত ২৯সেপ্টেম্বর গভীর রাতে ঘটনার সাথে জড়িত থাকায় সদর থানার পুলিশ কল্যাণপুর গ্রামের কাশেম খানের ছেলে কাউছারকে গ্রেফতার করে। রাজবাড়ী থানার মামলা নং-৪২।

 


এই নিউজটি 500 বার পড়া হয়েছে

Comments

comments