গোয়ালন্দে বিয়ের প্রলোভন দেখিয়ে কৃষকের স্ত্রীকে নিয়ে উধাও

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০৭ অপরাহ্ণ ,২ অক্টোবর, ২০১৫ | আপডেট: ১:০৭ অপরাহ্ণ ,২ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পূর্ব উজানচর হাজী গফুর মন্ডল পাড়া গ্রামে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কৃষকের স্ত্রীকে নিয়ে অজানায় পাড়ি জমিয়েছে এক লম্পট। শুধু তাই নয় যাবার সময় কৃষক লিয়াকতের ঘড় থেকে নগদ ২লক্ষ ৭৫হাজার টাকাও নিয়ে গেছে লম্পট জসীম বেপারী। এ অভিযোগে কৃষক লিয়াকত বাদী হয়ে লম্পট জসীমের বিরুদ্ধে রাজবাড়ী বিজ্ঞ ২নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানাগেছে, গোয়ালন্দ উপজেলার পূর্ব উজানচর হাজী গফুর মন্ডল পাড়া গ্রামের মৃত খলিল বেপারীর ছেলে মোঃ লিয়াকত বেপারী (৪০) পেশায় একজন কৃষক। তার স্ত্রীর নাম মোছাঃ রহিমা বেগম । দাম্পত্য জীবনে লিয়াকত ও রহিমার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। আত্মীয় হওয়ার সুবাদে একই গ্রামের মোঃ মজিদ বেপারীর ছেলে মোঃ জসীম বেপারী (৩৩) প্রায়ই কৃষক লিয়াকতের বাড়ীতে যাতায়াত করতো। লিয়াকত কৃষি কাজে বেশীর ভাগ সময় বাইরে থাকার সুযোগে জসীম বেপারী লিয়াকতের স্ত্রী রহিমা বেগমের সাথে গল্প-গুজব করতো এবং প্রায়ই তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিতো। গত ১৭ই সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে জসীম বেপারী লিয়াকতের বাড়ীতে গিয়ে তার স্ত্রী রহিমা বেগমকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপন জায়গায় নিয়ে যায় । শুধু তাই নয় যাবার সময় লিয়াকতের ঘড়ে থাকা গরু বিক্রি করা নগদ ২লক্ষ ৭৫হাজার টাকাও নিয়ে যায় জসীম।

এরপর কৃষক লিয়াকত বেপারী তার স্ত্রী রহিমা বেগমকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৯ শে সেপ্টেম্বর লম্পট জসীম বেপারীর বিরুদ্ধে রাজবাড়ী বিজ্ঞ ২নং আমলী আদালতে দঃবিঃ ৪৪৮/৩৮০/৪৯৮ ধারায় এ মামলাটি দায়ের করেন।

 


এই নিউজটি 576 বার পড়া হয়েছে

Comments

comments