রাজবাড়ীতে পুলিশ সুপার কাপ যুব কাবাডি টুর্নামেন্ট শুরু

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ ,৪ অক্টোবর, ২০১৫ | আপডেট: ২:২১ অপরাহ্ণ ,৪ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : “যুবরাই গড়বে দেশ, মাদকমুক্ত বাংলাদেশ”-এ প্রত্যয় নিয়ে রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে মাঠে জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে শুরু হয়েছে পুলিশ সুপার কাপ যুব কাবাডি টুর্নামেন্ট-২০১৫।

শনিবার (৩ অক্টোবর) বিকেলে প্রধান অতিথি হিসেবে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। উদ্বোধনী খেলায় রাজবাড়ী সদর উপজেলা কাবাডি দল ৪৪-২৪ পয়েন্টে বালিয়াকান্দি উপজেলা কাবাডি দলকে হারিয়ে শুভ সূচনা করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমাদের সরকার সর্বদিক দিয়ে চেষ্টা করছে দেশকে এগিয়ে নেয়ার জন্য। বাংলাদেশ ছোট দেশ কিন্তু ক্রিকেটের জন্য সারা পৃথিবী এখন বাংলাদেশকে চেনে। ৫টি উপজেলা নিয়ে যুব কাবাডি টুর্নামেন্ট শুরু হয়েছে। যারা এখানে চ্যাম্পিয়ন হবে তারা বিভাগীয় পর্যায়ে অংশ নিবে। কাবাডি আমাদের জাতীয় খেলা। আমি আশা করি এ টুর্নামেন্ট থেকে ভালমানের খেলোয়াড় বেড়িয়ে আসবে।

পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, বিশেষ অতিথি হিসেবে ভারপ্রাপ্ত জেল