,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ীতে ইয়াবা ও হোরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের কাজীবাধা এলাকা থেকে ১ হাজার ১ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩২ গ্রাম হেরোইনসহ মো. সিদ্দিক শেখ (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা।

শনিবার (৩ অক্টোবর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সিদ্দিক কাজীবাধা এলাকার মৃত আহাম্মদ আলী শেখের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় রাজবাড়ী শহরের কাজীবাধা গ্রামের মাদক বিক্রেতা মোঃ সিদ্দিক শেখ তার আধাপাকা টিনশেড বসত ঘড়ের মাঝের রুমে নিষিদ্ধ হেরোইন ও ইয়াবার একটি চালান নিয়ে বিক্রির জন্য অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামানের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল সিদ্দিক শেখের বসত ঘড়ে অভিযান চালিয়ে তাকে ঘেরাও পূর্বক আটক করে। এ সময় তার হেফাজতে থাকা ১হাজার ১ পিস ইয়াবা ট্যাবলেট ৩২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর