,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে ইয়াবা ও হোরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের কাজীবাধা এলাকা থেকে ১ হাজার ১ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩২ গ্রাম হেরোইনসহ মো. সিদ্দিক শেখ (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা।

শনিবার (৩ অক্টোবর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সিদ্দিক কাজীবাধা এলাকার মৃত আহাম্মদ আলী শেখের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় রাজবাড়ী শহরের কাজীবাধা গ্রামের মাদক বিক্রেতা মোঃ সিদ্দিক শেখ তার আধাপাকা টিনশেড বসত ঘড়ের মাঝের রুমে নিষিদ্ধ হেরোইন ও ইয়াবার একটি চালান নিয়ে বিক্রির জন্য অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামানের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল সিদ্দিক শেখের বসত ঘড়ে অভিযান চালিয়ে তাকে ঘেরাও পূর্বক আটক করে। এ সময় তার হেফাজতে থাকা ১হাজার ১ পিস ইয়াবা ট্যাবলেট ৩২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর