রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মহাজোটের প্রার্থী কাজী ইরাদত আলী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ ,৫ অক্টোবর, ২০১৫ | আপডেট: ১১:৪১ পূর্বাহ্ণ ,৫ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মহাজোটের (১৪দলের) প্রার্থী হিসেবে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইরাদত আলীকে মনোনীত করা হয়েছে।

রবিবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৭টায় রাজবাড়ী সার্কিট হাউজে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলী এমপির সভাপতিত্বে জেলা আওয়ামীলীগ ও ১৪দলের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়। সভায় দেশের ও জেলার বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। আলোচনার এক পর্যায়ে আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে খোলামেলা আলোচনা করেন নেতৃবৃন্দ।

আলোচনায় অংশ নিয়ে রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ আসন্ন রাজবাড়ী পৌরসভার নির্বাচনে মেয়র পদে যোগ্য প্রার্থী হিসেবে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মহকুমা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক গণপরিষদ সদস্য এবং রাজবাড়ী পৌরসভার প্রথম চেয়ারম্যান মরহুম কাজী হেদায়েত হোসেনের মেঝপুত্র ও সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সহোদর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক কাজী ইরাদত আলীর নাম প্রস্তাব করেন। এ সময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফির প্রস্তাব সমর্থন করে বক্তব্য রাখেন। এ সময় সভায় কাজী ইরাদত আলী উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত এক নেতা বলেন, আলোচনায় অংশ নিয়ে কাজী ইরাদত আলীকে মেয়র প্রার্থী হিসেবে সমর্থন করে বক্তব্য রা