রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মহাজোটের প্রার্থী কাজী ইরাদত আলী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ ,৫ অক্টোবর, ২০১৫ | আপডেট: ১১:৪১ পূর্বাহ্ণ ,৫ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মহাজোটের (১৪দলের) প্রার্থী হিসেবে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইরাদত আলীকে মনোনীত করা হয়েছে।

রবিবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৭টায় রাজবাড়ী সার্কিট হাউজে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলী এমপির সভাপতিত্বে জেলা আওয়ামীলীগ ও ১৪দলের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়। সভায় দেশের ও জেলার বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। আলোচনার এক পর্যায়ে আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে খোলামেলা আলোচনা করেন নেতৃবৃন্দ।

আলোচনায় অংশ নিয়ে রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ আসন্ন রাজবাড়ী পৌরসভার নির্বাচনে মেয়র পদে যোগ্য প্রার্থী হিসেবে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মহকুমা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক গণপরিষদ সদস্য এবং রাজবাড়ী পৌরসভার প্রথম চেয়ারম্যান মরহুম কাজী হেদায়েত হোসেনের মেঝপুত্র ও সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সহোদর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক কাজী ইরাদত আলীর নাম প্রস্তাব করেন। এ সময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফির প্রস্তাব সমর্থন করে বক্তব্য রাখেন। এ সময় সভায় কাজী ইরাদত আলী উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত এক নেতা বলেন, আলোচনায় অংশ নিয়ে কাজী ইরাদত আলীকে মেয়র প্রার্থী হিসেবে সমর্থন করে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুস সাত্তার, ডাঃ শেখ মোঃ আব্দুস সোবহান, মোঃ শওকত আলী মোল্যা, কাজী এডঃ গনেশ নারায়ন চৌধুরী, যুগ্ম-সম্পাদক এডঃ মোঃ আব্দুল মানান, মোঃ হেদায়েত আলী সোহরাব, এডঃ মোঃ শফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, প্রচার সম্পাদক এডঃ মোঃ রফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সভাপতি খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, ওয়ার্কার্স পার্টির নেতা মোঃ আরমান আলী, মোঃ রেজাউল করিম রেজা, জেলা জাসদের সভাপতি আহমেদ নিজাম মন্টু, সাধারণ সম্পাদক মোঃ মুনিরুল হক, সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার দাস, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম রমজান আলী, সাধারণ সম্পাদক শেখ অহিদুজ্জামান অহিদ, আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, মোঃ সিরাজুল ইসলাম, সুব্রত সরকার, প্রদীপ চক্রবর্তী কান্ত, অরূপ দত্ত হলি ও প্রকৌশলী মোঃ আমজাদ হোসেন প্রমুখ।

সভায় সর্বসম্মতভাবে কাজী ইরাদত আলীকে রাজবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ তথা ১৪দলের একমাত্র মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। এ ছাড়াও সভায় আওয়ামীলীগ তথা ১৪ দলের কোন নেতাকর্মীর কেউ এই সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, মেয়র প্রার্থী আওয়ামীলীগ নেতা কাজী ইরাদত আলী রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ ও জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি। এ ছাড়াও তিনি বহু সমাজসেবামূলক ও শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতিসহ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

 


এই নিউজটি 848 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি