রাজবাড়ীতে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলায় প্রতিপক্ষের হামলায় ৪জন আহত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ ,৮ অক্টোবর, ২০১৫ | আপডেট: ৯:১৪ অপরাহ্ণ ,৮ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বানিবহে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ ও এলাকায় আধিপত্যকে বিস্তার করে প্রতিপক্ষের হামলায় স্থানীয় মিউজিক ক্লাবের সভাপতি ও সফল মৎস্যজীবি সালেহ আহম্মেদসহ ৪জন আহত হয়েছে। আহতদের মধ্যে সালেহ আহম্মেদকে ফরিদপুর ও অন্যান্যদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ৫অক্টোবর রাত সাড়ে ৭টার দিকে বানিবহ বাজারের হরেন মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হলে পুলিশ ৩জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, বানিবহ ইউনিয়নের লক্ষীনারায়পুন গ্রামের মৃত দলিলুর রহমান পাটোয়ারীর ছেলে ফয়সাল পাটোয়ারী (৩৫), আঃ রাজ্জাক মন্টুর ছেলে রফিক উদ্দিন মিয়া ওরফে রাসেল (৩৫) ও ওলিউল্লাহ গাজীর ছেলে মামুনুর রশিদ মামুন (২১)। মামলার অপর আসামীরা হলো, বানিবহ গ্রামের মৃত এসএম গবীর উল্লাহর ছেলে জিন্নাহ (৩৬), শাহজাহান (৪২), মতিন (৩২), লক্ষীনারায়নপুর গ্রামের আঃ রাজ্জাক মন্টুর ছেলে রুবেল (২৮) ও বৃচাত্রা গ্রামের নুরুল ইসলাম ভূইয়ার ছেলে ইকবাল (৩৫)সহ ১৫/২০জন।

জানা যায়, বানিবহ মিউজিক ক্লাবের সভাপতি ও সফল মৎসজীবি সালেহ আহম্মেদ এলাকায় কিছু দিন আগে মাদক বিরোধী র্যালী করে এবং এলাকায় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান করেন। সেই র্যালীতে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম অংশ গ্রহণ করেছিলেন। এলাকায় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলায় এবং আধ্যিপত্য বিস্তারকে কেন্দ্র করে জিন্নাহসহ উল্লেখিতরা তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। গত ৫অক্টোবর রাত সাড়ে ৭টার দিকে সালেহ আহম্মেদ ও একই এলাকার হুসাইন, ছাত্তার ও মোতালেব বানিবহ হরেন মার্কেটের সামনে গেলে উল্লেখিতরা দেশী অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিতভাবে হামলা করে। উল্লেখিতরা সালেহ আহম্মেদের মাথায় উপযুপরি কুপিয়ে আহত করে। এ সময় তাদের হামলায় আহত হয় হুসাইন, ছাত্তার ও মোতালেব। এ ঘটনার পর স্থানীয় লোকজন জিন্নাহকে ধরে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করে। রাজবাড়ী সদর হাসপাতালে জিন্নাহ পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রযেছে।

এদিকে আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তর্বরত চিকিৎসক সালেহ আহম্মেদকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

এ ঘটনায় সালেহ আহম্মেদ বাদী হয়ে উল্লেখিতদের আসামী করে গত ৬অক্টোবর রাজবাড়ী থানায় মামলা করলে পুলিশ ৩জনকে গ্রেফতার করে। রাজবাড়ী থানার মামলা নং-১২। ধারাঃ ১৪৩/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৩৪দঃবিঃ। রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ আওলাদ হোসেন নিজেই মামলাটির তদন্তভার গ্রহণ করেছেন।

 


এই নিউজটি 639 বার পড়া হয়েছে

Comments

comments