রাজবাড়ী পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়তে চাই : কাজী ইরাদত আলী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ ,৯ অক্টোবর, ২০১৫ | আপডেট: ৮:৫৭ অপরাহ্ণ ,৯ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মহাজোটের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের অন্যতম সহ-সভাপতি কাজী ইরাদত আলী বলেছেন, বর্তমানে আমাদের দল ক্ষমতায়। কিন্তু তারপরেও আমাদের ছেলে-পেলেরা দলীয় প্রভাব খাটিয়ে কারো কাছ থেকে চাঁদা আদায় করে না। রাজবাড়ীর ব্যবসায়ীদের চাঁদা দিয়ে ব্যবসা করতে হয় না। কারন আমরা চাঁদাবাজীর রাজনীতি করি না। এটা রাজবাড়ীর জন্য একটি মডেল।

মেয়র প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে রাজবাড়ী চেম্বার অব কমার্স কার্যালয়ে শহরের বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ কাজী ইরাদত আলীকে ফুলেল শুভেচ্ছা জানাতে আসলে শুভেচ্ছার জবাবে নেতৃবৃন্দদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

কাজী ইরাদত আলী বলেন, প্রার্থী আমি না। প্রার্থী আপনারা সকলেই। আপনাদেরকে সাথে নিয়ে রাজবাড়ী পৌরসভাকে আমি মডেল পৌরসভা হিসেবে গড়তে চাই। যেখানে সংখ্যলঘু এবং সংখ্যগুরু নামে কোন শব্দ থাকবে না। মানুষে মানুষে কোন ভেদাভেদ থাকবে না।

তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে আপনাদের যে সকল সমস্যা আছে তা সমৃদ্ধভাবে সমাধান করার চেষ্টা করবো। প্রত্যেকটি মানুষের বিবেক আছে। কে কেমন মানুষ তা বিবেক দিয়েই নির্ধারন করা হয়। তাই বিবেচনা করেই আপনারা কাজ করবেন ।

এসময় ব্যবসায়ী নেতৃবৃন্দদের মধ্য থেকে রাজবাড়ী কাপড় বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আব্দুল আজিজ মন্ডল, আব্দুল বাতেন ব্যাপারী, সাবেক সহ-সভাপতি আব্দুল আজিজ কাদেরী খোকন, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, হার্ডওয়ার ব্যবসায়ী সমিতির নেতা সন্তোশ দত্ত, শহিদুল ইসলাম, মাছ বাজার ব্যবসায়ী সমিতির মোঃ ফারুখ হোসেন, নিরঞ্জন সরকার, ফিরোজ মিয়া, বাবলা চৌধুরী, জেলা অটো রিকশা-অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের (৩২৭৯) সাবেক সভাপতি আব্বাস আলী, আহবায়ক মোঃ আইয়ুব খান, কাপড় বাজার কর্মচারী ইউনিয়নের সভাপতি বিশু ঘোষ, সাধারণ সম্পাদক গোলাম সানদান শানু প্রমুখ বক্তব্য রাখেন।

 


এই নিউজটি 688 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি