,

রাজবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত

News

মোর্শেদ আলম মালেক : দলীয় আন্দোলনকে আরো বেগবান ও গতিশীল করার লক্ষ্যে রাজবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে কাউন্সিলরদের ভোটে আব্দুল খালেক সভাপতি, ওহিদুল আক্তার মিন্টু সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে রাজু আহম্মেদ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে মোট ভোটার ছিলেন ২১০জন। এর মধ্যে ১৯০টি ভোট কাস্ট হয় এবং ৩টি ভোট বাতিল হয়। সভাপতি পদে আব্দুল খালেক ১১১ ভোট পেয়ে নির্বাচন হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আব্দুল হালিম খান বাবু পেয়েছে মাত্র ৭৬ভোট। সাধারন সম্পাদক পদে ওহিদুল আক্তার মিন্টু ১০৫ভোট পেয়ে সাধারন সম্পাদক পদে নির্বাচন হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি মোঃ নুরুল ইসলাম মন্টু পেয়েছেন ৮২ভোট।

সম্মেলনে সভাপতিত্ব করে ৩নং ওয়ার্ড পৌর বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আতাউর রহমান আতা। সম্মেলনে সার্বিক সহযোগিতা করেন ৩নং ওয়ার্ড পৌর বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এডঃ একেএর বারী, গোবিন্দ ঘোষ, আকমল হোসেন, ইসমাইল হোসেন রাজীব, বিদ্যুৎ ও খোন্দকার নুরুল নেওয়াজ।

সম্মেলন শেষে নির্বাচিত নেতৃবৃন্দকে নিজ বাসভবনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। এ সময় উপস্থিত নেতাকর্মীদের মধ্যে মিষ্টি মুখ করানো হয়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর