,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

মিষ্টি উৎসব!

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী পৌর নির্বাচনে মেয়র পদে মহাজোট থেকে বিশিষ্ট সমাজসেবক জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি কাজী ইরাদত আলীর নাম ঘোষণা করায় শহরের সর্বত্র মিষ্টি বিতরণের ধুম পড়েছে। বিগত কয়েকদিন ধরে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীরা একে অপরের মধ্যে মিষ্টি বিতরণ করছেন। তবে এদের মধ্যে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন উদীয়মান যুবলীগ নেতা গোলাম মহিউদ্দিন মিঠু।

গত ৩দিন ধরে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীদের সাথে নিয়ে রাজবাড়ী বাজার থেকে শুরু করে শহরের পাবলিক লাইব্রেরী পর্যন্ত রাস্তার দুই ধারে সকল মার্কেট ও দোকানগুলোতে ৭মন মিষ্টি বিতরণ করেছেন মিঠু। দেখে মনে হচ্ছে রাজবাড়ীতে যেন মিষ্টি উৎসব চলছে।

শনিবার (১০অক্টোবর রাতে) শহরের পান্না চত্ত্বরে সমবায় মার্কেটের মধ্যে মিষ্টি বিতরণকালে ক্যামেরা বন্দী হন মিঠু ও তার সহযোগীরা।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর