,

রাজবাড়ীতে শেখ রাসেলের ৫১তম জন্ম বার্ষিকী পালিত

News

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ শিশু একাডেমী রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫১তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার (১৮ অক্টোবর) বেলা ১২টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং সম্মানিত বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী এবং বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম বক্তব্য রাখেন।

এছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে রাজবাড়ী মহিলা ক্লাবের সভাপতি ও বিশিষ্ট সংগীত শিল্পী মিসেস আফরোজা ইসলাম এবং জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আলিমুর রেজা।

আলোচনা অনুষ্ঠান শেষে শেখ রাসেলের ৫১তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

রাজবাড়ী নিউজ ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর