,

রাজবাড়ী জেলায় ৩৯৩টি মন্ডবে শুরু হয়েছে শারদীয়া দূর্গোৎসব

News

স্টাফ রির্পোটার : রাজবাড়ী জেলায় ৩৯৩টি মন্ডবে সোমবার (১৯ অক্টোবর) থেকে শুরু হয়েছে হিন্দুধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা।

জানাগেছে, এ বছর রাজবাড়ী পৌরসভাসহ সদর উপজেলায় ৯১টি, গোয়ালন্দ উপজেলায় ২১টি, বালিয়াকান্দি উপজেলায় ১০১টি, পাংশা উপজেলায় ৮৬টি ও কালুখালী উপজেলায় ৯৪টি। শারদীয় দূর্গোৎসব উপলক্ষে জেলা পুলিশ পক্ষ থেকে প্রত্যেকটি মন্দিরে নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। মন্ডপে মন্ডপে পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও দৃষ্টি নন্দন আলোকসজ্জা করা হয়েছে প্রতিটি মন্দিরে।

দূর্গোৎসবে প্রথম দিন গতকাল সোমবার রাত ১১টার দিকে রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান ও তার সহধর্মিনী মিসেস আফরোজা ইসলাম শারদীয় শহরের হরিসভা পূজা মন্দিরসহ শহরের কয়েকটি মন্ডপ পরিদর্শন করেন। এ সময় প্রশাসক পূজা মন্ডপ কমিটির লোকজনের সাথে কথা বলেন এবং নিরাপত্তাসহ সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন।

লক্ষীকোল হরিসভা সার্ব্বজনীন দূর্গাপূজা উদ্যাপন উপ-কমিটির সভাপতি বিজয় কুমার দত্ত জানান, দুর্গতীনাশিনী কল্যাণময়ী জননী মহামায়া শ্রী শ্রী দূর্গামাতার ধরাধামে আগমনের মধ্যদিয়ে শুরু হয়ে শারদীয় দূর্গাপূজা। পূজার প্রথম দিনে দর্শনার্থীদের সমাগম কম থাকলেও আগামীকাল থেকে প্রত্যেকটি মন্দিরে ব্যাপক সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর