,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

বানিবহে ওয়ার্ড বিএনপির পকেট কমিটি করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলা বিএনপিকে শক্তিশালী করার লক্ষ্যে চলছে কাউন্সিলের মাধ্যমে ওয়ার্ডে ওয়ার্ডে নতুন কমিটি গঠন। তবে দলের এ উদ্যোগ কতটুকু সফল হবে তা নিয়ে নতুন করে সংশ্রয় দেখা দিয়েছে। কারণ বিভিন্ন ওয়ার্ডে পকেট কমিটি করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এমনি এক অভিযোগে সোমবার (১৯ অক্টোবর) রাতে বানিবহ বাজারে খান মার্কেটে সাংবাদিক সম্মেলন করেছেন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সাংবাদিক সম্মেলনে বানিবহ ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে পকেট কমিটি করা হচ্ছে বলে অভিযোগ করা হয়।

সাংবাদিক সম্মেলনে দলের পরীক্ষিত ও ত্যাগী নেতা বাবুল সরদার বক্তব্যে বলেন, তৃণমূল পর্যায় থেকে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপিকে শক্তিশালী করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন জেলার নেতৃবৃন্দ। কিন্তু বানিবহ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মাহাতাব উদ্দিন খানের ইন্দনে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নুরুল হক মিয়া ও সদস্য তোফা খান দলের ত্যাগী নেতাদের কোন কিছু না জানিয়ে গোপনে বিভিন্ন ওয়ার্ডে পকেট কমিটি গঠন করছেন। যাদের নিয়ে নতুন কমিটি করা হচ্ছে তাদের দ্বারা বিএনপি কতটুকু শক্তিশালী হবে তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। কারণ মাহাতাব উদ্দিন নিজেই দলের নেতাকর্মীদের সাথে দুরত্ব বজায় রেখে চলেন। বিভিন্ন আন্দোলন সংগ্রামে সাধারন কর্মীরা মাঠে থাকলেও তিনি নিস্ক্রীয় থাকেন।
তিনি জেলা বিএনপির নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, দীর্ঘদিন আওয়ামীলীগ ক্ষমতায় থাকায় ইউনিয়ন বিএনপি দূর্বল হয়ে পড়েছে। সে কারনে বানিবহ ইউনিয়ন বিএনপির নতুন কমিটিতে যোগ্য ও সৎ ব্যক্তিত্ব আসা প্রয়োজন। যাদের দ্বারা দল ও দেশ উপকৃত হবে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর