দৌলতদিয়ায় ইয়াবা ও ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী তোফা গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ ,২০ অক্টোবর, ২০১৫ | আপডেট: ১০:০১ অপরাহ্ণ ,২০ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাট এলাকায় মুদি দোকান থেকে ৮২০পিচ ইয়াবা ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মাদক বিক্রির ১১হাজার ৯৮০ টাকা জব্দ করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের সদস্যরা। এ ঘটনায় দোকান মালিক তোফাজ্জেল মন্ডল ওরফে তোফা (৪০) কে গ্রেফতার করা হয়।

জানা যায়, সোমবার (১৯ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের পরিদর্শক মোঃ আমিরুজ্জামানের নেতৃত্বে ও বিভাগীয় সহকারী পরিচালক রাজিব মিনার সার্বিক সহযোগিতায় এসআই আব্দুর রাজ্জাক, সিপাহী মোঃ জামির উদ্দিন এবং পুলিশ লাইন্সের এএসআই সেকেন্দারসহ ৩জন কনষ্টেবল গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া লঞ্চ ঘাট এলাকায় একটি দোকানে অভিযান চালায়। এ সময় দোকান মালিক তোফার শার্টের পকেট থেকে ৩২০পিচ ও লুঙ্গির কোচ থেকে ৫০০ পিচ মোট ৮২০ পিচ ইয়াবা ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার এবং তোফাকে গ্রেফতার করা হয়। এছাড়াও ওই দোকান থেকে মাদক বিক্রির নগদ ১১হাজার ৯৮০ টাকা জব্দ করা হয়।
মোঃ আমিরুজ্জামান গ্রেফতারকৃত তোফাজ্জেল মন্ডল ওরফে তোফা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জেলার সর্বত্র বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ও ফেনসিডিলসহ তাকে বিক্রি করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের মূল্য ৩লক্ষ ৩০হাজার ৫০০ টাকা। গ্রেফতারকৃত তোফা দৌলতদিয়া নুরু মন্ডলের পাড়ার মৃত হাতেম মন্ডলের ছেলে।

এ বিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের পরিদর্শক মোঃ আমিরুজ্জামান বাদী হয়ে মাদক আইনে গোয়ালন্দ থানায় একটি মামলা দায়ের করেছেন।

 


এই নিউজটি 547 বার পড়া হয়েছে
[fbcomments"]