,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীতে ৮৮৬ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুর গ্রাম থেকে পরিত্যাক্ত অবস্থায় ৮৮৬ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে উদয়পুর গ্রামের জনৈক করিম মোল্লার বাড়ীর পিছনের মেহগনি বাগান থেকে গুলিগুলো উদ্ধার করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম জানান, মঙ্গলবার সকালে উদয়পুর গ্রামের জনৈক করিম মোল্লার বাড়ীর পিছনের মেহগনি বাগানে মাটি কাটার সময় শ্রমিকরা মাটির নিচে বড় ২টি বাক্স দেখতে পায়। এসময় ওই বাক্স খুলে ৮৮৬ রাউন্ড গুলি, চারটি ম্যাগজিন ও ১১টি চার্জার দেখে স্থানীয়দের সহযোগীতায় তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলি, ম্যাগজিন ও চার্জারগুলো উদ্ধার করে। ধারণা করা হচ্ছে মহান স্বাধীনতা যুদ্ধের সময় গুলিগুলো মাটির নিচে লুকিয়ে রাখা হয়েছিল।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর