,

রাজবাড়ীর সর্বত্র শান্তিপূর্ন পরিবেশে দূর্গাপূজা উদযাপিত হচ্ছে : এসপি জিহাদুল কবির

News

স্টাফ রিপোর্টোর : হিন্দু ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজার ২য় দিনে মঙ্গলবার (২০ অক্টোবর) রাত সোয়া ৯টায় পুলিশ সুপার জিহাদুল কবির, পিপিএম রাজবাড়ী শহরের এবং সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি মন্দিরে আসা দর্শনার্থী ও মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন।

বালিয়াকান্দির বিভিন্ন মন্দির পরিদর্শন শেষে তিনি রাজবাড়ী শহরের কয়েকটি মন্ডপ পরিদর্শন করেন। রাত সোয়া ৯টার দিকে তিনি শহরের সজ্জনকান্দা টিএন্ডটি পাড়া মন্দিরে সাংবাদিকদের সাথে কথা বলেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, সহকারী পুলিশ সুপার(সার্কেল) মোঃ রবিউল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ আওলাদ হোসেন ও জেলা বিশেষ শাখার ডিআইও-১ ইন্সপেক্টর মোঃ আবুল বাশার মিয়া উপস্থিত ছিলেন।

মন্ডপ পরিদর্শন শেষে পুলিশ সুপার জিহাদুল কবির, পিপিএম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, শান্তিপূর্নভাবে হিন্দুধর্মালম্বীদের প্রধান ধমীয় উৎসব শারদীয় দূর্গোৎসব উদযাপিত হচ্ছে। কোথাও কোন বিশৃঙ্খলা বা অরাজকতা নেই। কোথাও কোন অপ্রীতিকর ঘটনাও ঘটেনি। প্রত্যেকটি মন্দিরে নিরাপত্তার জন্য পুলিশের পাশাপাশি আনসার নিয়োগ করা হয়েছে।

বালিয়াকান্দি ঃ মঙ্গলবার সন্ধ্যায় রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম জামালপুরে ১৫১ খন্ড ও ষষ্ঠ তলা বিশিষ্ট মন্দির, বহরপুর নিমতলা মন্দির, বাসষ্ট্যান্ড মন্দির ও বালিয়াকান্দি মহাশশ্মান পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, সহকারী পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, ডিআইও-১ মোঃ আবুল বাশার মিয়া, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কুমার চক্রবর্তী, সহ-সভাপতি সনজিৎ দাস ও বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি আতিয়ার রহমান আতিক প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জিহাদুল কবির পূজা মন্ডপগুলো পরিদর্শন করে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সবোচ্চ স্বাভাবিক আছে বলে সন্তোষজনক রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর