,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজ উদ্বোধন

News

লাবনী আক্তার : রাজবাড়ী সদর উপজেলার সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে ফলক উম্মোচনের মাধ্যমে ভবনটির নির্মাণকাজের উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

এ উপলক্ষে সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, দীর্ঘদিন আমরা নানা কারনে এই স্কুলের ব্লিডিং করতে পারিনি। সরকার পড়া লেখার পাশাপাশি অবকাঠামো উন্নয়ন করছে। ঝরে পড়া বাচ্চারা স্কুলে ফিরে আসছে। সে কারনে ভবন সম্প্রসারন হওয়া দরকার।

স্কুলের প্রাক্তন ছাত্র কাজী ইরাদত আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক। বাবু মল্লিকের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপজেলা প্রকৌশলী স্বপন কুমার গুহ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ উজির আলী শেখ, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি, সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনায়েতুর নেছা, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মাহাবুবুর রহমান বাচ্চু, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ মজিদ মাখন, চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টির পরিচালক মোঃ জাকির হোসেন, মওলা বক্সস, ছমির উদ্দিন, মাওঃ শাহাবুদ্দিন, এডঃ কামরুল আলম ও এডঃ শফিকুল হোসেন বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে কাজী ইরাদত আলী বলেন, মা ও মাটি থেকে ধুনচী গ্রামে আমার ও আমার বড় ভাইয়ের জন্ম। রাজবাড়ী সদর উপজেলার এমন কোন রাস্তাঘাট, এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই উন্নয়ন হয় নাই। আমার বড় ভাই সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে এ উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছেন।

তিনি বলেন, মানুষের কল্যাণের জন্যই মানুষের জন্ম। এই এলাকায় আমাদের যতটুকু জায়গা ছিল তা এতিম খানার জন্য দিয়ে দিয়েছি। যখন আমরা দেখেছি কোথাও কোন শিক্ষা প্রতিষ্ঠান করার দরকার সেখানে জমি দিয়েছি। রাজবাড়ীতে কোন ডায়াবেটিস হাসপাতাল ছিল না। আমরা ডায়াবেটিস হাসপাতালের জন্য জমি দিয়েছে। এছাড়াও ভাজনদের কাছ থেকে ২২শতাংশ কিনে দিয়েছি। ১৯৮৭ সালে ফাউন্ডার হিসেবে রাজবাড়ী মহিলা কলেজ প্রতিষ্ঠিত করেছি।

তিনি বলেন, আমি মেয়র হতে চাই না। আমি চেয়েছি পৌরসভাকে একটি আধুনিক মডেল শহর হিসেবে গড়ে তুলতে। আমি যদি নির্বাচিত হই তাহলে রাজবাড়ী পৌরসভাকে মাদকমুক্ত করবো। সবাইকে নিয়ে পৌরসভার অসমাপ্ত কাজ সমাপ্ত করবো।

উল্লেখ্য, জিপিএসআরআরপি-২ প্রকল্পের আওতায় ২০১৫-১৬ অর্থ বছরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৪৫ল ৫৫হাজার ৫৭৩ টাকা চুক্তিমূল্যে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স আরবান ট্রেডার্স ভবনটির নির্মাণ কাজ সম্পন্ন করবে।

 

রাজবাড়ী নিউজ ২৪.কম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর