গোয়ালন্দে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী আরশাদ নিহত : অস্ত্র-গুলি উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৫ | আপডেট: ২:৪২ অপরাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী আরশাদ বেপারী (২৫) নিহত হয়েছে। এসময় গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ এসএম শাহ্জালাল, এসআই মো. রফিক উদ্দিন ও কনস্টেবল মো. আনিছুর রহমান আহত হন।

রবিবার (২৫ অক্টোবর) দিনগত রাতে গোয়ালন্দ পদ্মার মোড় সংলগ্ন মঞ্জুর আহমেদের ইটভাটা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত সন্ত্রাসী আরশাদ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ইমান খাঁর পাড়া গ্রামের শাহাজদ্দিন বেপারীর ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ এসএম শাহ্জালাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া ঘাট কবরস্থান এলাকা থেকে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী আরশাদকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রাত দেড়টার দিকে অস্ত্র উদ্ধারের জন্য তাকে গোয়ালন্দ পদ্মার মোড় সংলগ্ন মঞ্জুর আহমেদের ইটভাটা এলাকায় নিয়ে যাওয়া হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আগে থেকে ওৎ পেতে থাকা আরশাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে । এসময় সন্ত্রাসী আরশাদ দৌড়ে পালাতে গেলে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরশাদকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে ১টি একনলা বন্দুক, ২টি কার্তুজ ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহত আরশাদের বিরুদ্ধে ২০১৩ সালে পুলিশের ওপর বোমা হামলা, ৩টি ডাকাতি, একটি বিস্ফোরক, একটি হত্যা, একটি মাদক ও একটি হত্যা চেষ্টাসহ বিভিন্ন মামলা রয়েছে ।

 

 


এই নিউজটি 960 বার পড়া হয়েছে
[fbcomments"]