রাজবাড়ীতে মোটর সাইকেল ব্যবসায়ীকে আটক রেখে মুক্তিপন দাবী : ৪ যুবক গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:১৫ পূর্বাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৫ | আপডেট: ১১:১৫ পূর্বাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : মোবাইলে কৌশলে ডেকে এনে পুরাতন মোটর সাইকেল ব্যবসায়ীকে আটক করে মুক্তিপনের দাবী করার অভিযোগে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের ডিগ্রীরচর গ্রাম থেকে স্থানীয়দের সহযোগীতায় ৪ যুবককে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৫ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে ।

গ্রেফতারকৃতরা হলো ঃ বসন্তপুর ডিগ্রিরচর গ্রামের আজগরের ছেলে সাগর(২৪), ছাত্তার শেখের ছেলে ফরিদ(১৫), হাটজয়পুর গ্রামের ইয়াদ আলী শেখের ছেলে সুজন(২৪) ও ফরিদপুর জেলার নগরকান্দার থানার বিনোকদিয়া গ্রামের মনিরুজ্জামানের ছেলে বিল্লাল(২৬)।

সদর থানার অফিসার ইনচার্জ শাহ্ মোঃ আওলাদ হোসেন জানান, যশোর জেলার শার্শা থানার যাদবপুর গ্রামের কামাল শিকদারের ছেলে পুরাতন মোটর সাইকেল ব্যবসায়ী আনোয়ার হোসেন রকি (১৮)-এর কাছ থেকে ৩/৪মাস আগে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ডিগ্রিরচর গ্রামের খলিল শিকদারের ছেলে কাউসার(২৩) একটি পালসার মোটর সাইকেল ক্রয় করে। মোটর সাইকেলটির দাম ৯৫হাজার টাকা। কাউসার মোটর সাইকেলটি ক্রয় করার সময় ৮০ হাজার টাকা পরিশোধ করে এবং ১৫হাজার টাকা বাকী রাখে। এরপর মোটর সাইকেলটি কাউসার বাড়ীতে নিয়ে এসে নির্দ্ধারিত সময়ে টাকা পরিশোধ না করে তাকে ঘোরাতে তাকে। এক পর্যায়ে গত ২৪শে অক্টোবর রকিকে টাকা দিবে বলে কাউসার তাকে মোবাইল করে বাড়ীতে নিয়ে আসে। এরপর রকি তার কথায় বিশ্বাস করে কাউসারের বাড়ীতে আসে এবং রাতের খাওয়া দাওয়া করার পর কাউসার তাকে ঘরের একটি কক্ষে থাকতে দেয়। রাত ৪টার দিকে কাউসার উল্লেখিতদের সহযোগিতায় মোবাইলে রকির পিতার কাছে মোবাইল করে জানায় রকি তাদের কাছে আটক আছে। ৩লক্ষ টাকা দিলে তারা রকিকে ছেড়ে দেবে।

এ ঘটনার পর গতকাল ২৫ শে অক্টোবর উল্লেখিতরা রকিকে কাউসারদের বাড়ী থেকে স্থান পরিবর্তনের জন্য অন্যত্র যাওয়ার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা তাদেরকে আটক করে পুলিশকে খবর দেয় এবং পুলিশ গিয়ে উল্লেখিত ৪জনকে গ্রেফতার করে। তবে তার আগে কাউসার কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় রকি বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।

 


এই নিউজটি 901 বার পড়া হয়েছে
[fbcomments"]