রাজবাড়ী পৌর কার্যালয়কে দুর্নীতিমুক্ত করাই হবে প্রধান লক্ষ্য : জাতীয় পার্টির মেয়র প্রার্থী শুকুর চৌধুরী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৫ | আপডেট: ১১:২৯ পূর্বাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মহাজোটের শরীক দল জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মোঃ শুকুর চৌধুরীকে মনোনীত করা হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) সকাল ১১টায় দলীয় কার্যালয়ে জেলা জাতীয় পার্টির সভাপতি খোন্দকার হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে পৌর জাতীয় পার্টি ও শহরস্থ জেলা জাতীয় পার্টির সদস্যদের এক সভায় মোঃ শুকুর চৌধুরীকে দলীয় প্রার্থী ঘোষণা করা হয়।

জাতীয় পার্টির মেয়র প্রার্থী ঘোষণার পর গতকাল ২৫শে অক্টোবর পৌর জাতীয় পার্টির অন্যতম সদস্য মোঃ শুকুর চৌধুরী জানান, তিনি নির্বাচিত হলে বেকার ও সাধারণ মানুষের কর্মের ব্যবস্থা, বস্তি উন্নয়ন, ভূমিহীনদের জমি ও আবাসিক ব্যবস্থা, পৌর কার্যালয়কে দুর্নীতিমুক্ত করাই হবে তার প্রধান লক্ষ্য। আর এ সকল কাজগুলো যদি সঠিকভাবে করা যায় তাহলে রাজবাড়ী পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা সম্ভব।
নির্বাচনে তিনি জয়ের ব্যাপারে আল্লাহর উপর ভরসা রেখে ১০০% আশা করে বলেন, তৃণমূল মানুষ আমাকে উপলবদ্ধি করতে পেরেছে। তারা সৎ ও যোগ্য মেয়র চায়। তাদের স্বতঃস্ফূর্ত সাড়া আমি পেয়েছি।

তিনি আরো বলেন, এবারের পৌর নির্বাচন দলীয় প্রতীকে হবে। সে কারনে বর্তমান প্রধানমন্ত্রীর এই নির্বাচন হবে অগ্নিপরীক্ষা। এই নির্বাচন যদি সরকার দুর্নীতিমুক্ত করতে না পারে তাহলে সাধারণ মানুষের ভাগ্যের কোন পরিবর্তন হবে না। সরকার যদি প্রভাব খাটিয়ে এ নির্বাচন তাদের পক্ষে নেয় তাহলে জনগন ক্ষমতাসীন দল থেকে মুখ ফিরিয়ে নেবে এবং তারা জনগন বিছিন্ন হয়ে পড়বে। তাই যদি এই নির্বাচন নিরপেক্ষ ও প্রভাবমুক্ত হয় তাহলে আমি জাতীয় পার্টি থেকে এবারের নির্বাচনে মেয়র নির্বাচিত হবো ইনশাল্লাহ।

মেয়র প্রার্থী মোঃ শুকুর চৌধুরী পৌরসভার ২নং বেড়াডাঙ্গার বাসিন্দা। তিনি একজন ব্যবসায়ী ও ঠিকাদার। তার স্ত্রী কলেজের ভাইস প্রিন্সিপাল। দাম্পত্য জীবনে তিনি এক পুত্র সন্তানের জনক। তার শিক্ষাগত যোগ্যতা বি.এ অনার্স এম.এ। রাজনীতির পাশাপাশি তিনি রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য। তিনি বেড়াডাঙ্গা নবারন সংঘের প্রতিষ্ঠাতা এবং বেড়াডাঙ্গা পৌর প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি।

 


এই নিউজটি 611 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি