,

বালিয়াকান্দিতে বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ!

News

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামে এক গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ীতে রেখে ২ মাস ধরে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষিতা ওই গৃহবধু জানান, তার বিয়ে হয় ঢাকায়। শ্বশুরবাড়ীর লোকদের কারণে তার স্বামী তাকে বহরপুর ইউনিয়নের বহরপুর দড়িপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে মতিয়ার রহমানের বাড়ীতে এক বছর ধরে ভাড়া থেকে বসবাস করেন। এ সময় মতিয়ার রহমান বিদেশে চলে যান। এরমধ্যে ওই গৃহবধূ রাজবাড়ী শহরে বাসা ভাড়া করে বসবাস করেন। তিন বছর বিদেশ থাকার পর বাড়িতে ফিরে মতিয়ার রহমান ৮-৯ মাস তাকে মোবাইল ফোনে প্রেমের প্রস্তাবসহ বিয়ের আশ্বাস দেন। পরে তাকে মতিয়ার রহমান তার বহপুর দড়িপাড়া গ্রামের বাড়িতে তোলেন বিয়ের আশ্বাস দিয়ে। আজকাল করে ২ মাস ধরে ওই গৃহবধুকে বাড়িতে রেখে শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছিলেন।

ওই নারী আরো জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে রাত্রিযাপন করাসহ মতিয়ার তার কাছে থাকা দেড় লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। দীর্ঘদিনেও তাকে বিয়ে না করার কারণে ওই গৃহবধূ তার বোনের ছেলেকে ডেকে আনলে মতিয়ার রহমানসহ তার লোকজন তাকে মারপিট করে কাছে থাকা ১ লক্ষ ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এখন সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ওই নারী বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের খবরে মতিয়ার রহমান গা-ঢাকা দিয়েছেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর