গোয়ালন্দে বাস-ট্রাক সংঘর্ষে আহত ১০

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ ,৩০ অক্টোবর, ২০১৫ | আপডেট: ৯:৩৬ অপরাহ্ণ ,৩০ অক্টোবর, ২০১৫
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ ফিডমিল এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ীর চালকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

শুক্রবার (৩০ অক্টোবর ) সন্ধ্যা ৭টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।

জানাগেছে, ঢাকা থেকে বরিশালগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস (নং ঢাকা মেট্টো ১৪-৬২৩৭) শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে গোয়ালন্দ ফিড মিল এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা কাচাঁমাল বাহী একটি ট্রাকের (নং ঝিনাইদহ ট ১৪-১০৮৬) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়ীই মহাসড়কের দুই পাশে ছিটকে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসের চালক ঝালকাঠি জেলার কাঠালিয়ার আলামীন (৩১), ট্রাকের চালক ঝিনাইদহ জেলার শেরপাড়ার শহিদুল (৪০), যাত্রী ফরিদপুর লক্ষিপুরের শায়লা নাসরিন (৩৫), দৌলতদিয়ার হাবিব রেজা টুটুল (৪২), ফরিদপুর মধুখালীর রুবেল (২৩), মকছুদপুর দিকনগরের রুমি শিকদার (৩০), মেহেরুন নেছা (৩০), রায়হান (৩২)সহ অন্তত ১০ জন আহত হন।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শফিউল আজম শুভ জানান, গুরুতর আহত উভয় গাড়ীর চালক ও শায়লা নাসরিন নামের এক যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিরা গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ট্রাকে থাকা কাঁচা মালের ব্যবসায়ী কুষ্টিয়ার বিল্লাল হোসেন জানান, ট্রাকটি মহাসড়কের বাম পাশ দিয়েই যাচ্ছিল। কিন্তু বিপরীত দিক থেকে আসা বাসটি অন্য একটি গাড়ীকে ওভারটেক করার সময় ট্রাকের মুখোমুখি বেঁধে যায়। এতেই এ দুর্ঘটনা ঘটে।

 


এই নিউজটি 571 বার পড়া হয়েছে

Comments

comments