রাজবাড়ী জেলা অটোরিক্সা ও অটোটেম্পু চালক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ ,৩১ অক্টোবর, ২০১৫ | আপডেট: ৩:৩৮ অপরাহ্ণ ,৩১ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলা অটোরিক্সা ও অটোটেম্পু চালক ইউনিয়নের (রেজিঃ ৩২৭৯) দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) রেলওয়ে হোসনাবাদ হলে শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। রাত ৯টায় ফলাফল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রবিউল ইসলাম মিনু।

নির্বাচনে সভাপতি পদে মোঃ আইয়ুব খান, দপ্তর সম্পাদক পদে মোঃ রফিক শেখ ও প্রচার সম্পাদক পদে মোঃ মিজান মন্ডল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সহ-সভাপতি পদে মোঃ আব্বাছ আলী, সাধারন সম্পাদক পদে মোঃ আবুল হোসেন, সহ-সাধারন সম্পাদক পদে মিলন শেখ, কোষাধ্য পদে আবুল হাসান খান, সাংগঠনিক সম্পাদক পদে আঃ ছাত্তার বেপারী, সড়ক সম্পাদক পদে খোকন শেখ এবং কার্যকরী সদস্য পদে ফজলু মন্ডল, ছাদেক সরদার ও জামাল উদ্দিন সরদার গোপন ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন চলাকালে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক, আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী কাজী ইরাদত আলী ও মহম্মদ আলী চৌধুরী ভোটকেন্দ্র পরিদর্শন করেন এবং ভোটারদের সাথে কথা বলেন।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক রবিউল ইসলাম মিনু জানান, এ নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ৬৪৯টি। এর মধ্যে ভোট কাষ্ট হয় ৪৭৮টি। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রি কলে