খানখানাপুর ইউনিয়ন বিএনপি’র কমিটি বিলুপ্তি ঘোষণা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ ,৩১ অক্টোবর, ২০১৫ | আপডেট: ১১:০৯ অপরাহ্ণ ,৩১ অক্টোবর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টোর : কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দলীয় কর্মকান্ড সঠিকভাবে পরিচালনা না করায় রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়ন বিএনপি’র কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী রাজবাড়ী জেলা বিএনপি’র সকল পর্যায়ে নির্দিষ্ট সময়ে সম্মেলন করার জন্য গত ১৮ই আগস্ট জেলা বিএনপি’র সভা করে করনীয় নির্ধারণ করা হয়। সে অনুযায়ী জেলার সকল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সম্মেলনের কাজ চলছে। কিন্তু খানখানাপুর ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দ এ পর্যন্ত সম্মেলনের কোন প্রক্রিয়া শুরু করেন নাই। এ ব্যাপারে তাদেরকে বার বার তাগিদ দেয়া সত্বেও তারা সম্মেলন করার জন্য কোন রকম উদ্যোগ গ্রহণ করছেন না। এছাড়া ইতিমধ্যে তাদের কমিটির মেয়াদও শেষ হয়ে গিয়েছে। সুতরাং নির্দিষ্ট সময়ে সম্মলনের কাজ সম্পূর্ণ করার স্বার্থে খানখানাপুর ইউনিয়নে বিএনপি’র কমিটি বিলুপ্তি ঘোষণা করা হল।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত খানখানাপুর ইউনিয়ন বিএনপি’র সকল সাংগঠনিক কর্মকান্ড বন্ধ রাখার নির্দেশ দেয়া হল। অতি শীঘ্রই আহবায়ক কমিটি গঠন করে দ্রুত সম্মেলনের কাজ সম্পূর্ণ করা হবে।

 

<