কোটি টাকা মূল্যের সরকারী গাড়ী নিয়ে রাজবাড়ীর সিভিল সার্জনের ভ্রমণ বিলাস : অতপর-দুর্ঘটনা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ ,২ নভেম্বর, ২০১৫ | আপডেট: ৪:২২ অপরাহ্ণ ,২ নভেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : সরকারী নিদের্শনা অমান্য করে ব্যক্তিগত কাজে অফিসিয়াল গাড়ী নিয়ে ভ্রমণ শেষে রাজবাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে সোয়া কোটি টাকা মূল্যের রাজবাড়ীর সিভিল সার্জনের সরকারী পাজেরো স্পোর্ট (PAJERO SPORT) মডেলের রেজিস্ট্রেশন বিহীন জীপ গাড়ীটি।

জানাগেছে, রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুল হক গত ৩০শে অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ জেলার ত্রিশাল থেকে রাজবাড়ীতে ফেরার পথে জেলার দৌলতদিয়া ফেরী ঘাটের বাইপাস মোড়ে পুলিশ বক্সের সামনে দ্রুতগামী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে গাড়ীটির সামনে দুমড়ে মুচড়ে ক্ষতিগ্রস্ত হয়।

অনুসন্ধান ও সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, জেলার কোর অফিসার হওয়া সত্বেও রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ মাহবুবুল হক তার কর্মস্থল ত্যাগ ও সরকারী গাড়ী ব্যবহারের সরকারী আদেশ-নির্দেশের প্রতি বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করে প্রতি সপ্তাহের ন্যায় গত ২৯শে অক্টোবর বিকেলে অবৈধভাবে সরকারী পাজেরো স্পোর্ট গাড়ী নিয়ে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় গমন করেন। সেখান থেকে তিনি গত ৩০শে অক্টোবর রাতে রাজবাড়ীর উদ্দেশ্যে যাত্রা করেন। পথে সাভারের নবীনগর এলাকার জয় রেস্টুরেন্টের সামনে থেক