,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাজবাড়ীতে বাস চাপায় অটোরিকশা চালক নিহত : আহত ২

News

স্টাফ রিপোর্টার : দৌলতদিয়া-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় বাস চাপায় মহিত শেখ (৩০) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই জন।

শনিবার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত মহিত শেখ সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের আব্দুল গফুর শেখের ছেলে। আহতরা হলো, একই গ্রামের মৃত রহমত মোল্লার ছেলে আঃ লতিফ মোল্লা (৫০) ও আহলাদীপুর গ্রামের ছলেমান সরদারের ছেলে মিজান সরদার (৩৫) ।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, ফরিদপুর থেকে ছেড়ে আসা জাকের পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ট-০২-০০৫) শনিবার বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ মোড়ে পৌঁছালে বাসটির সামনের চাকা বিস্ফোরিত হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ওই অটোরিকশা চালক মহিত শেখ ঘটনাস্থলেই নিহত এবং উল্লেখিত দুই জন আহত হন। স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর