,

বর্ণাঢ্য আয়োজনে রাজবাড়ীতে ৪৪তম সমবায় দিবস পালিত

News

স্টাফ রিপোর্টার : “সমবায় উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে টেকসই উন্নয়ন” – এ প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজবাড়ীতে ৪৪তম জাতীয় সমবায় দিবস-২০১৫ পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে (৭ নভেম্বর) শনিবার বেলা ১১টায় জাতীয় সমবায় দিবস উদযাপন কমিটি জেলা শাখার উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে শিল্পকলা একাডেমীর সামনে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলণ করা হয়। এরপর শিল্পকলা একাডেমী মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ডঃ সৈয়দা নওশীন পর্নির্নী ও সহকারী পুলিশ সুপার (সদর/সার্কেল) মোঃ রবিউল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, জেলা সমবায় অফিসার আব্দুর রউফ।

আলোচনা সভায় অন্যান্যের রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর সহ-সভাপতি হাজী আব্দুল ওহাব, কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর সদস্য ও দাদশী বহুমুখী সমবায় সমিতির সাবেক সভাপতি মোঃ হেলাল উদ্দিন সরদার প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তব্য শেষে জেলার ৭জন শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর