রাজবাড়ী পৌর নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর পদে নির্বাচন করবেন ফারজানা ডেইজি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ ,১৭ নভেম্বর, ২০১৫ | আপডেট: ৮:১৩ অপরাহ্ণ ,১৭ নভেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসন থেকে কাউন্সিলর পদে নির্বাচন প্রতিদ্বন্দ্বীতার জন্য মাঠে নেমেছেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত শামসুল আলম বাবলু’র স্ত্রী ফারজানা ইয়াসমিন ডেইজি। নির্বাচন করার জন্য ইতিমধ্যে জেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের কাছ থেকে গ্রীন সিগন্যাল পেয়েছেন বলে জানিয়েছেন ডেইজি ।

ফারজানা ইয়াসমিন ডেইজি রাজবাড়ী শহরের বিনোদপুর ২নং ওয়ার্ডের বাসিন্দা। কর্মময় জীবনে তিনি একজন গৃহিনী। ২০১২ সালের ২৩শে আগস্ট দিনগত রাত সাড়ে ১২টায় সন্ত্রাসীদের গুলিতে তার স্বামী জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম বাবলু নিহত হওয়ার পর এক ছেলে ও এক মেয়ে নিয়ে অনেকটাই অসহায় হয়ে পড়েন তিনি। স্বামীর মৃত্যুর শোক কাটিয়ে নিজেকে ঘুরে দাঁড়ানোর চেস্টায় সংগ্রাম করছেন এ নারী। ইতিমধ্যেই রাজনৈতিক অঙ্গনেও তার দৌড়ঝাপ চোখে পড়ার মতো। বিএনপির বিভিন্ন রাজনৈতিক কর্মসূচীতেও তিনি নিয়মিতই অংশগ্রহণ করছেন।

বিএনপি থেকে নির্বাচন করলেও দলমত নির্বিশেষে তার দিকেই জনসমর্থন থাকবে বলে মনে করছেন ডেইজি। কারণ হিসেবে মনে করা হচ্ছে পরিবারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি তার স্বামী শামসুল আলম বাবলু সন্ত্রাসীদের