,

গোয়ালন্দে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দূর্গম চর কর্ণেশনা গ্রাম থেকে ফজলু শেখ (৩৫) নামক এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ফজলু উজানচর ইউনিয়নের দূর্গম চর কর্ণেশনা এলাকার আংকের শেখের পাড়ার কাশেম শেখের ছেলে।

নিহত ফজলুর ভাই বাচ্ছু শেখ জানান, রবিবার (৬ ডিসেম্বর) বিকেলে ফজলু দৌলতদিয়া ঘাটে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। এরপর রাতে সে আর বাড়ী ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তার কোন সন্ধান না পেয়ে এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় একটি সাধারন ডায়রী করা হয়। বৃহস্পতিবার সকালে খোঁজাখুজির এক পর্যায়ে পদ্মা নদীর তীরবর্তী চর কর্ণেশনায় একটি খালের পাড়ে রক্তের দাগ দেখে খালের মধ্যে তল্লাশী চালালে ফজলুর লাশ ভেসে ওঠে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজালাল জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের গলা কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিন্হ রয়েছে।

ওসি আরো জানান, নিহত ফজলু পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। সে দৌলতদিয়া পতিতাপল্লীর দালাল হিসেবে পরিচিত। ধারণা করা হচ্ছে অভ্যান্তরীণ কোন্দলে তাকে খুন করা হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর