,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ীর সাবেক জেলা প্রশাসক মাহফুজুর রহমানের পুত্রের জন্য দোয়া মাহফিল

News

স্টাফ রিপোর্টার : কানাডায় ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের পরীক্ষা উপলক্ষে রাজবাড়ীর সাবেক জেলা প্রশাসক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মাহফুজুর রহমানের পুত্র মোহতাসিম আশিকুর রহমানের সার্বিক সুস্থতা ও মঙ্গল কামনা করে বিনোদপুর জয়েন উদ্দিন হাফেজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) বাদ জোহর এ মাহফিল অনুষ্ঠিত হয় ।

দোয়া মাহফিলে মাদ্রাসার প্রধান উপদেষ্টা এডঃ ইউসুফ খান, উপদেষ্টা প্রাক্তন ডেপুটি কমান্ডার এনায়েতুর রহমান ইনু, হেফজ খানার প্রধান হাফেজ মাওঃ মাসুম বিল্লাহ, হদর বিভাগের হাফেজ মাওঃ মহিবুল্লাহ, শিক্ষক ক্বারী মোঃ এখতারুল ইসলাম, বাংলা বিভাগের প্রধান মোঃ আবুল কালাম আজাদ, মোঃ নাহিদ শেখ মোকছেদ ও মোঃ আজাহার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মাহফুজুর রহমানের সন্তান ছাড়াও তার পরিবারের সকল সদস্যের জন্য দোয়া করা হয়। এছাড়াও রাজবাড়ী পৌরসভার সাবেক ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর জমিলা করিম বনার জন্যও দোয়া করা হয়।

দোয়া মাহফিলে মোনাজাত করেন মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মোঃ জহির উদ্দিন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর