,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় নিহত ২

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে মাহেন্দ্র গাড়ী (থ্রি-হুইলার) উল্টে চালকসহ ২জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো – ফরিদপুর সদর উপজেলার চর মাধবদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আহমেদ মুন্সির ডাঙ্গি এলাকার আব্দুল খালেকের স্ত্রী আছিয়া বেগম (৬০) ও মাহেন্দ্র গাড়ীর চালক একই এলাকার সাহাজদ্দিন ফকিরের ছেলে বিল্লাল ফকির (৩৫)। এ দুর্ঘটনায় আব্দুল খলেক (৬৫) আহত হন।

গোয়ালন্দঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ জালাল জানান, ওই মাহেন্দ্র গাড়ীটি রিজার্ভ করে আব্দুল খালেক ও তার পরিবার ফরিদপুর থেকে মানিকগঞ্জ গড়পাড়া দরবার শরীফের উদ্দেশ্যে যাচ্ছিলেন। দ্রুতগামী মাহেন্দ্র গাড়ীটি ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রন হরিয়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই আব্দুল খালেকের স্ত্রী আছিয়া বেগমের মৃত্যু হয় এবং আব্দুল খালেক ও মাহেন্দ্র চালক বিল্লাল আহত হয়। আহত অবস্থায় স্থানীরা বিল্লাল ও আব্দুল খালেককে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত দু’জনের মধ্যে মাহেন্দ্র চালক বিল্লালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গোয়ালন্দ থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পর বিল্লালের মৃত্যু হয়। নিহত আছিয়ার স্বামী আব্দুল খালেক এখনো গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর