গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় নিহত ২

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ ,১৭ ডিসেম্বর, ২০১৫ | আপডেট: ৬:৫৭ অপরাহ্ণ ,১৭ ডিসেম্বর, ২০১৫
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে মাহেন্দ্র গাড়ী (থ্রি-হুইলার) উল্টে চালকসহ ২জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো – ফরিদপুর সদর উপজেলার চর মাধবদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আহমেদ মুন্সির ডাঙ্গি এলাকার আব্দুল খালেকের স্ত্রী আছিয়া বেগম (৬০) ও মাহেন্দ্র গাড়ীর চালক একই এলাকার সাহাজদ্দিন ফকিরের ছেলে বিল্লাল ফকির (৩৫)। এ দুর্ঘটনায় আব্দুল খলেক (৬৫) আহত হন।

গোয়ালন্দঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ জালাল জানান, ওই মাহেন্দ্র গাড়ীটি রিজার্ভ করে আব্দুল খালেক ও তার পরিবার ফরিদপুর থেকে মানিকগঞ্জ গড়পাড়া দরবার শরীফের উদ্দেশ্যে যাচ্ছিলেন। দ্রুতগামী মাহেন্দ্র গাড়ীটি ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রন হরিয়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই আব্দুল খালেকের স্ত্রী আছিয়া বেগমের মৃত্যু হয় এবং আব্দুল খালেক ও মাহেন্দ্র চালক বিল্লাল আহত হয়। আহত অবস্থায় স্থানীরা বিল্লাল ও আব্দুল খালেককে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত দু’জনের মধ্যে মাহেন্দ্র চালক বিল্লালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গোয়ালন্দ থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পর বিল্লালের মৃত্যু হয়। নিহত আছিয়ার স্বামী আব্দুল খালেক এখনো গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

 


এই নিউজটি 600 বার পড়া হয়েছে

Comments

comments