,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত এক

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের সাইনবোর্ড এলাকায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত হয়েছেন । দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ৭জন।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । তাৎক্ষনিকভাবে আহত-নিহত কারোরই নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা চুয়াডাঙ্গা ডিলাক্সের ওই বাসটি শনিবার সকাল সাড়ে ১১টার দিকে সাইনবোর্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের চালক ঘটনাস্থলেই নিহত এবং আহত হয় বাসের সাত যাত্রী। এসময় স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ফরিদুপর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর