রাজবাড়ীর ৩৬ কেন্দ্রে ভোট গ্রহণ করবেন ৬শ’ ৭২ জন কর্মকর্তা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ ,২৩ ডিসেম্বর, ২০১৫ | আপডেট: ১০:১০ অপরাহ্ণ ,২৩ ডিসেম্বর, ২০১৫
পিকচার

আশিকুর রহমান॥ আসন্ন ৩০শে ডিসেম্বর রাজবাড়ী জেলার ৩টি পৌরসভার নির্বাচনে মোট ৩৬টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে।এসব কেন্দ্রগুলোতে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করার জন্য ভোটগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন মোট ৬শ’ ৭২জন কর্মকর্তা।

এরমধ্যে রাজবাড়ী সদর পৌরসভায় ১৮টি, গোয়ালন্দে ৯টি ও পাংশা পৌরসভায় ভোটগ্রহণ করা হবে ৯টি কেন্দ্রে। আর এসব কেন্দ্রে প্রিজাইডিং অফিসার ৩৬ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ২শ’১২জন ও পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন ৪শ’২৪জন কর্মকর্তা।

এবার ৩টি পৌরসভায় ৭৩ হাজার ৬শ’৯৭ জন ভোটারের জন্য ৩৬টি ভোট কেন্দ্রে ২শ’১২টি ভোট কক্ষের ব্যবস্থা করা হয়েছে। ৩টি পৌরসভার মোট ভোটারদের মধ্যে পুরুষ ৩৬ হাজার ৭শ’ ১৫জন ও মহিলা ভোটার সংখ্যা ৩৬ হাজার ৯শ’৮২জন। জেলা নির্বাচন অফিস সূত্র এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রাজবাড়ী সদর পৌরসভায় ১৮টি কেন্দ্রে ১শ’১১টি কক্ষে ভোট গ্রহণ করা হবে।

কেন্দ্রগুলো হলোঃ- কাজী হেদায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের উত্তর পার্শ্বের একাডেমিক ভবন, কাজী হেদায়েত হোসেন উচ্চ বালিকা বিদ্যালয়ের একাডেমিক ভবন, আল্লা নেওয়াজ খায়রু মাধ্যমিক বিদ্যালয়ের দোতলা বিল্ডিং, আল্লা নেওয়াজ খায়রু মাধ্যমিক বিদ্যালয়ের টিন সেড, বিনোদপুর পৌর প্রাথমিক বিদ্যালয়, রাজবাড়ী শিশু