রাজবাড়ীর ৩ পৌরসভার ২ টিতে আ’লীগ ও ১ টিতে স্বতন্ত্র মেয়র নির্বাচিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ ,৩১ ডিসেম্বর, ২০১৫ | আপডেট: ১:১৫ অপরাহ্ণ ,৩১ ডিসেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর ৩টি পৌরসভার নির্বাচনে ২টিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও ১টি পৌরসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী বেসরকারী ফলাফলে বিজয়ী হয়েছেন। এরা হলেন- রাজবাড়ী সদর পৌরসভার আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী, পাংশা পৌরসভার আব্দুল আল মাসুদ বিশ্বাস ও গোয়ালন্দ পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ মোঃ নিজাম।

রাজবাড়ী সদরঃ- রাজবাড়ী সদর পৌরসভায় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি থেকে পৃথকভাবে ৩জন মেয়র প্রার্থী নির্বাচন করেছেন। প্রার্থী ৩ দলের থাকলেও এ পৌরসভায় মূলত ভোটের লড়াই হয়েছে আওয়ামী লীগ ও বিএনপি’র মধ্যে। আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী নৌকা প্রতীক নিয়ে ১৮হাজার ৬শ ৯৩ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র প্রার্থী অর্ণব নেওয়াজ মাহমুদ হৃষিত পেয়েছেন ১১হাজার ৩শ ১২ভোট। এছাড়া জাতীয় পার্টির প্রার্থী শুকুর চৌধুরী পেয়েছেন ৩শ ৭৯ভোট।

পাংশা পৌরসভাঃ- এ পৌরসভায় আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ ও স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে পৃথকভাবে ৫জন নির্বাচনে অংশগ্রহণ করেন । তবে সকাল ১১টার দিকে বিএনপি’র মেয়র প্রার্থী চাঁদ আলী খান আওয়ামী লীগের প্রাথীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘন ও ভোট কারচুপির অভিযোগ এনে নির