আলীপুরে প্রবাসীর পুত্রকে অপহরণের হুমকি : আদালতে মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ ,৫ জানুয়ারি, ২০১৬ | আপডেট: ৪:০১ অপরাহ্ণ ,৫ জানুয়ারি, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামে প্রবাসীর পুত্রকে অপহরনের পর চাঁদা দাবী করে না পেয়ে ক্ষিপ্ত হয়ে দ্বিতীয় দফায় আবারো অপহরণের হুমকি দিয়েছে একদল চাঁদাবাজ। এ অভিযোগে ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে রাজবাড়ীর বিজ্ঞ জুডিশিয়াল আমলী ম্যাজিষ্ট্রেট আদালতে ৩জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে।

মামলার আসামীরা হলো, ইন্দ্রনারায়নপুর গ্রামের ওয়াজ উদ্দিন মুন্সীর ছেলে মোঃসুজন মুন্সী, মোঃ জসিম খানের ছেলে মোঃ জালাল খান (৪৫) ও মোছ জালাল খানের স্ত্রী মোঃ নূরজাহান (৩৬) সহ অজ্ঞানামা ৩/৪জন।

মামলা সূত্রে জানাগেছে, ইন্দ্রনারায়নপুর গ্রামের মোঃ করিম খান দীর্ঘদিন যাবৎ সৌদী আরবে থাকেন। উল্লেখিতরা এর আগে একবার করিম খানের স্ত্রী নাছিমা খাতুনের কাছে চাঁদা দাবী করে না পেয়ে তার ছেলে সেলিমকে অপহরণ করে নিয়ে যায়। পরে পুলিশের সাহায্য নিয়ে সেলিমকে উদ্ধার করা হয়। এতে উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে গত ২৭ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে দেশীয় তৈরী অস্ত্র-সস্ত্র নিয়ে করিম খানের বাড়ীতে গিয়ে তার স্ত্রীর নাছিমার কাছে আবারো ১লক্ষ টাকা চাঁদা দাবী করে। নাছিমা চাঁদা দিতে অস্বীকার করলে উল্লেখিতরা নাছিমার ছেলে সেলিমকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় নাছিমা ছেলেকে রক্ষা করার জন্য ঘর থেকে নগদ ২০হাজার টাকা এনে দিলে উল্লেখিতরা সেলিমকে ছেড়ে দেয়। যাওয়ার সময় উল্লেখিতরা বলে যায় আগামী ১ সপ্তাহের মধ্যে বাকী ৮০হাজার টাকা না দিলে তারা আবারো সেলিমকে অপহরণ করে নিয়ে যাবে এবং হত্যা করবে।

এ ঘটনায় নাছিমা খাতুন বাদী হয়ে গত৩ জানুয়ারী রাজবাড়ীর বিজ্ঞ জুডিশিয়াল আমলী ম্যাজিষ্ট্রেট আদালতে ৩জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে দঃবিঃ ৩৮৫/৩৮৬/৩৮৭/১০৯ ধারায় এ মামলাটি দায়ের করেন।

 


এই নিউজটি 562 বার পড়া হয়েছে

Comments

comments