,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

রাজবাড়ীতে ৩ বছরের শিশুকে জবাই করে হত্যার চেষ্টা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামে নাহিদ তালুকদার নামের ৩বছরের এক শিশুকে জবাই করে হত্যার চেষ্টা করেছে তার ফুফাতো ভাই। গুরুতর অবস্থায় নাহিদকে ঢাকা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার ( ৭ জানুয়ারী) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত নাহিদ নিমতলা গ্রামের রোকন তালুকদারের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে তার ফুফাতো ভাই একই গ্রামের মোতাব্বর মৃধার ছেলে মানিক মৃধা (১৮) শিশুটি বাড়ীর পাশে বাশঁ বাগানের মধ্যে নিয়ে অর্তকিতভাবে বটি দিয়ে গলায় ও মাথায় আঘাত করে।

এ সময় শিশুটি অচেতন হয়ে পড়লে ঘাতক মানিক কুদাল দিয়া গর্ত করে তাকে মাটি চাপা দেয়াকালে প্রতিবেশী শিল্পি বেগম দেখে চিৎকার করে। এরপর আশেপাশের লোকজন এগিয়ে আসলে মানিক দৌড়ে পালিয়ে যায়।

এ সময় স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে আহত শিশু নাহিদের গলায় ও মাথায় বেশ কয়েকটি শেলাই করা হয়। কিন্তু মাথায় মারাত্মক আঘাতের কারনে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশু নাহিদের অবস্থা আশঙ্কা জনক।

 

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর