গোয়ালন্দের কুখ্যাত সন্ত্রাসী আনোয়ার অস্ত্রসহ গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ ,১৩ জানুয়ারি, ২০১৬ | আপডেট: ৮:৫২ অপরাহ্ণ ,১৩ জানুয়ারি, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার॥ গোয়ালন্দের কুখ্যাত সন্ত্রাসী একাধিক হত্যা মামলার আসামী মোঃ আনোয়ার হোসেন (৩০) কে একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা।

মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল পৌনে ৮টার দিকে ফরিদপুরের গোয়ালচামট ওয়ারলেস পাড়া এলাকার একটি বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আনোয়ার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া শামসু মাষ্টারের পাড়া গ্রামের মোঃ আইয়ুব আলীর ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গতকাল ১২ই জানুয়ারী সকালে গোপন সংবাদে জানাযায় ফরিদপুরের গোয়ালচামট ওয়ারলেস পাড়া এলাকার জনৈক হাবিবুর রহমানের বাড়ীতে ভাড়াটিয়া আনোয়ার হোসেন অবৈধ অস্ত্রসহ অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে মেজর মোঃ মোস্তফা কায়জারের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল সকাল পৌনে ৮টার দিকে ওই বাড়ীতে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আনোয়ার দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে ঘেড়াওপূর্বক আটক করা হয়। এরপর তার দেখানো মতে তার শোবার ঘরের তোষকের নিচ থেকে একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আনোয়ার দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবহার করে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিলো। তার বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় দুই টি হত্যা মামলা রয়েছে।

এ ব্যাপারে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

 


এই নিউজটি 637 বার পড়া হয়েছে

Comments

comments