রাজবাড়ীতে পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ ,১৭ জানুয়ারি, ২০১৬ | আপডেট: ১:৪৩ পূর্বাহ্ণ ,১৭ জানুয়ারি, ২০১৬
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে জেলা পুলিশের উদ্যোগে ৩ শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারী) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এ শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ মোজাম্মেল হক খান ।

রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের সাবেক সচিব রাজবাড়ীর কৃতি সন্তান শাজাহান আলী মোল্লা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক খন্দকার রাকিবুর রহমান ও জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সচিব ড. মোঃ মোজাম্মেল হক বলেন, বাংলাদেশের পুলিশ জনবান্ধব পুলিশ ।শুধু আইন-শৃঙ্খলা রক্ষার কাজেই নয় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ডেও বাংলাদেশের পুলিশ পিছিয়ে নেই। তারই প্রমাণ আজকের এ শীতবস্ত্র বিতরণ।

তিনি বলেন, রাজবাড়ী জেলায় গত ১ বছরে ৫৪ টি অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, ৪শ ৪৬ জন আসামী গ্রেফতার ও মাদক আইনে ৩শ ৭৫ টি মামলা হয়েছে । এটি জেলা পুলিশের জন্য অত্যান্ত গর্বের বিষয়। এ মহৎ সাফল্যের জন্য আমি জেলা পুলিশের কর্নধর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম কে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা -কর্মচারীবৃন্দ, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 


এই নিউজটি 400 বার পড়া হয়েছে

Comments

comments