,

রাজবাড়ীতে জাগরণী চক্র ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে বেসরকারী এনজিও জাগরণী চক্র ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বাবদ অনুদান ও বোর্ড ফ্রি প্রদান করা হয়েছে ।

সোমবার (১৮জানুয়ারী) বিকেলে শহরের পাবলিক হেলথ মোড়ে লায়লা কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহাবুবুর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন জাগরণী চক্র ফাউন্ডেশনের জোনাল ম্যানেজার বিকাশ দেবাধিকারী, শাখা ব্যবস্থাপক আশীষ কুমার সরকার, অভিভাবক মোঃ সেলিমুজ্জামান, শিক্ষক মোহাম্মদ উল্লাহ ও শিক্ষার্থী মোঃ আবু নাইম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহাবুবুর রহমান বলেন, যারা এই অনুদান পাচ্ছো তাদের অনুরোধ জানাবো পড়াশুনার প্রতি মনোযোগী হওয়ার জন্য। এটি সামান্য হলে উৎসাহ পাওয়ার জন্য অনেক কিছু। এজন্য জাগরণকে ধন্যবাদ জানাই। বর্তমান সরকার শিক্ষার জন্য বিভিন্ন ভাবে সহযোগিতা করছে। আপনারা কষ্ট করে আপনাদের ছেলে মেয়েদের পড়াশুনা করাবেন। খারাপ বন্ধুদের সাথে সঙ্গ করতে দিবেন না। সন্ধ্যার পর ঘরে থাকবে এটা আপনাকে নিশ্চিত করতে হবে। আপনার সন্তান স্কুলে যাচ্ছে কিনা সেদিকে আপনাকেই নজর দিতে হবে। আর ৫/৬টি বছর কষ্ট করলেই তোমরা তোমাদের মা-বাবার সম্মান উজ্জল করতে পারবে। তোমাদের ভবিষ্যতও তৈরী হবে।

অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত করেন রাজবাড়ী ব্রাঞ্চ কো-অডিনেটর আবু জাফর বাবু ও দোয়া এবং মোনাজাত করেন রাজবাড়ী জোনের ব্রাঞ্চ ম্যানেজার হাফেজ মাওঃ মোখলেছুর রহমান।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন জাগরণী চক্র ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার মোঃ কবিরুল ইসলাম ও পরিচালনা করেন ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ রাজবাড়ী সাংগঠনিক অফিস ব্রাঞ্চ কো-অডিনেটর এন্ড ইনচার্জ এডঃ মোজাম্মেল হক।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর