,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

পাংশায় হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশায় ৩২গ্রাম হেরোইনসহ মোহাম্মাদ আলী শেখ (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত সোয়া ৮টার উপজেলার ভট্টাচার্জ পাড়া গ্রামস্থ নিজ বসতবাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোহাম্মদ আলী ভট্টাচার্জ পাড়া গ্রামের আহম্মদ আলী শেখের ছেলে।

পাংশা থানার অফিসার ইনচার্জ আবু শ্যামা মোঃ ইকবাল হায়াত জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদে নিশ্চিত হওয়া যায় মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী মাদকের একটি চালান নিয়ে তার বাড়ির সামনে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে রাত সোয়া ৮ টার দিকে তাকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লশি করে ৩২গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ৩লক্ষ ২০হাজার টাকা।

ওসি আরো জানান, আটককৃত মোহাম্মদ আলী একজন পেশাদার মাদক ব্যবসায়ী । সে দীর্ঘদিন যাবৎ হেরোইনসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে আসছিল ।

এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর