,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সাংবাদিকদের সাথে কানাডা প্রবাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

বালিয়াকান্দি  : রাজবাড়ীর বালিয়াকান্দিতে কর্মরত সাংবাদিকদের সাথে এক কানাডা প্রবাসী মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার দুপুরে বালিয়াকান্দি স্বপ্নদ্বীপ মার্কেটের দ্বিতীয়তলায় দৈনিক রাজবাড়ী কন্ঠের অফিসে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামের হাজী মোশাররফ হোসেনের পুত্র কানাডার অন্টারিয়া প্রদেশের আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মতবিনিময় করেন।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মানিক, বালিয়াকান্দি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সোহেল রানা, উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি সনজিৎ দাস, জি-নিউজের প্রতিনিধি রুহুল আমিন বুলু, সাংবাদিক কামরুজ্জামান কামরুল, হাবিবুর রহমান, জাহিদুর রহিম, অমরেশ সরকার, শহিদুল আলম মিয়া মিলন, অমিত কুমার, জাফর আলী মিয়া, নুর আলম সিদ্দিক, মুক্তিযোদ্ধা আলাউদ্দিন শেখ উপস্থিত ছিলেন।

এসময় কানাডার অন্টারিয়া প্রদেশের আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সমাজের অবহেলিত মানুষের প্রানের কথা পত্রিকায় প্রকাশ করে উপকার করছেন। আশাকরি ভবিষ্যতেও সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর