,

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪ জন।

বৃহস্পবিার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪ টার দিকে জেলা সদরের চর খানখানাপুর এলাকায় দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- ঢাকা দক্ষিণ খান উপজেলার কাওলার নয়াবাড়ি গ্রামের মোঃ সাইন উদ্দিনের ছেলে মাইক্রোবাস চালকের সহকারী মোঃ রুবেল (২৫) ও রাজবাড়ী জেলা সদরের মূলঘর ইউনিয়নের হূইলী বেগম (৪০)। আহতদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার বিকেলে তেপান্তর গ্রুপের একটি হাইএস মাইক্রোবাস গোয়ালন্দ মোড় থেকে ৮ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। বিকেল পৌনে ৪টার দিকে দিকে গাড়িটি দৌলতদিয়া-খুলনা মহাসড়কের চর খানখানাপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে জোড়ে ধাক্কা খায়ে খাদে পড়ে যায়। এতে গাড়ির চালকের সহকারী রুবেল ঘটনাস্থলেই নিহত হয় এবং নারীসহ আহত হয় ৫জন যাত্রী। এসময় স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানে নারী যাত্রী হূইলী বেগমের মৃত্যু হয়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর