তারেক রহমান ইতিহাসের প্রকৃত সত্য জাতীর সামনে উপস্থাপন করেছেন -যুক্তরাজ্য ওল্ডহ্যাম বিএনপি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ ,১৭ এপ্রিল, ২০১৪ | আপডেট: ১০:৫৮ পূর্বাহ্ণ ,১৭ এপ্রিল, ২০১৪
পিকচার

রাজবাড়ী নিউজ ডেস্ক : তারেক রহমান সম্পর্কে আওয়ামীলীগের ধারাবাহিক মিথ্যাচারের বিরুদ্ধে বুধবার ওল্ডহ্যামের স্থানীয় একটি রেস্তুরায় এক প্রতিবাদ সভা করেছে যুক্তরাজ্য বিএনপি ওল্ডহ্যাম শাখা। সম্প্রতি লন্ডনে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে আওয়ামী শীর্ষ নেতাদের রাজনৈতিক শিষ্টাচারবহির্ভুত আচরণ ও বক্তব্যের তীব্র নিন্দা জানান ওল্ডহ্যাম বিএনপি নেতৃবৃন্দ ।
সভায় বক্তারা তারেক রহমানের বক্তব্য তথ্য উপাত্ত সম্বলিত এবং যুক্তিযুক্ত বলে মনে করেন । কিন্তু তারেক জিয়ার বক্তব্যের বিপরীতে  আওয়ামীলীগ তথ্য  প্রমাণ উপেক্ষা করে তাঁকে  নিয়ে আপত্তিকর মন্তব্য করায় এটায় প্রমাণ হয় যে তারেক রহমান  যা বলেছেন সেটাই প্রকৃত সত্য। বক্তারা প্রকৃত ইতিহাস উদঘাটনে  তারেক রহমানের গবেষণামুলক  উদ্দ্যেগকে স্বাগত জানিয়ে  মহান মুক্তিযুদ্ধ চলাকালীন আওয়ামীলীগ নেতাদের কলকাতায় বসে আমোদ পুর্তী ও রঙ্গ রসের প্রমাণ সহ তথ্য উপস্থাপনেরও আহব্বান জানান।

ওল্ডহ্যাম বিএনপির সহসভাপতি ফিরোজ আলী লালার সভাপতিত্বে এবং আবিদুল ইসলাম আরজুর সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওত করেন সাব্বির আহমেদ খান ।
বক্তব্য রাখেন ওল্ডহ্যাম বিএনপি নেতা মল্লিক আঃ মুহিত, প্রভাষক মহসিন চৌঃ, জাকি মোস্তফা টুটুল, ওল্ডহ্যাম বিএনপির অন্যতম নেতা মওদুদ আহমেদ, জিল্লুর রহমান, ফয়সল আহমেদ চৌঃ, গোলাম মওলা নিক্সন, মুসলিম উদ্দিন,আঃ সবুর,  খালেদ আহমেদ, ইয়াহহিয়া কোরেশী প্রমুখ।
এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আকমল হোসেন, শওকত আহমেদ, রাজু কামালী, মো কবির চৌঃ, হাফিজুর রহমান, শামছুলালমকামাল,সাহেদ মিয়া, আনিছুর রহমান, ফয়জুন্নুর, নায্রুল ইসলাম সহ অনেকেই।


এই নিউজটি 1473 বার পড়া হয়েছে

Comments

comments

More News from বিশ্বজুড়ে