রাজবাড়ীর তিন পৌরসভার মেয়র-কাউন্সিলরদের শপথ গ্রহণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ ,২৭ জানুয়ারি, ২০১৬ | আপডেট: ১০:৫২ অপরাহ্ণ ,২৭ জানুয়ারি, ২০১৬
পিকচার

রাজবাড়ী নিউজ২৪.কম : রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর,  গোয়ালন্দ ও পাংশা পৌরসভার নব-নির্বাচিত ৩ জন মেয়র, ২৭ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর শপথ গ্রহণ করেছেন।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুর আড়াইটায় ঢাকা সেগুনবাগিচায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এদেরকে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. জিল্লার রহমান।

গত ৩০ ডিসেম্বরের পৌর নির্বাচনে রাজবাড়ী সদর পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী নৌকা প্রতীক নিয়ে ১৮হাজার ৬শ ৯৩ভোট পেয়ে নির্বাচিত হন । গোয়ালন্দ পৌরসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ মোঃ নিজাম নীরব ভোট বিপ্লবের মাধ্যমে জগ প্রতীক নিয়ে ৬হাজার ৬শ ৭২ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন ও পাংশা পৌরসভায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী আব্দুল আল মাসুদ বিশ্বাস নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন ১২হাজার ৪শ ২৭ ভোট পেয়ে।

উল্লেখ্য, সরকারী ভাবে গেজেট প্রকাশ হবার পর গত ১৮ জানুয়ারি নির্বাচন কমিশন চুড়ান্ত ভাবে গেজেট প্রকাশ করে শপথ অনুষ্ঠান আয়োজনের জন্য নিদের্শ দেয়। নির্বাচন কমিশনের চিঠির আলোকে বিভাগীয় কমিশনার অফিস থেকে ২৭ জানুয়ারি নির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের শপথ গ্রহণের তারিখ নির্ধারণ করে।

 


এই নিউজটি 523 বার পড়া হয়েছে

Comments

comments